শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং

ছাত্রলীগ নেতার গরুর মাংস উপহার

ছাত্রলীগ নেতার গরুর মাংস উপহার

করোনা ভাইরাস প্রাদুর্ভাবে মানুষ যখন দিশেহারা, দেশের অসংখ‍্য কর্মজীবী মানুষ ঘরবন্দী কর্মহীন জীবনযাপন করছে। ঠিক সেই মুহূর্তে সারাদেশের ন‍্যায় শরীয়তপুর জেলার ছাত্রলীগ নেতা-কর্মীরা এসব কর্মহীন অসহায় মানুষের পাশে তাদের সাধ‍্যমতো কাজ করে চলেছে। মানুষকে সচেতনতা থেকে শুরু জীবানুনাশক স্প্রে, মাস্ক ও খাদ‍্যসামগ্রী বিতরণ ও অসহায় কৃষকের ধানকাটা সকল কাজে ছাত্রলীগ নেতা-কর্মীরা অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস‍্য ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশনায় জেলা ছাত্রলীগের নেতৃত্বদানে যার ভূমিকা চোখে পড়ার মতো, তিনি হলেন শরীয়তপুর জেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ।

রবিবার ২৪ মে ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশনায় রাশেদুজ্জামান রাশেদ নিজ উদ‍্যোগে কর্মহীন অসহায় মানুষের পাশে ঈদ-উল-ফিতরকে ভাগাভাগি করতে প্রায় ৩’শ পরিবারকে ১/২ কেজি পরিমাণ হারে গরুর মাংস বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার হিসেবে পৌঁছে দেন।

জানা যায়, শরীয়তপুর পৌরসভার দাসার্ত্তা, কুরাশী আশপাশের গ্রামের আত্মীয়-স্বজন, প্রতিবেশী ও অসহায় মানুষের সাথে ঈদ উপভোগ করতে তার এ উপহার।

এ সময় ছাত্রলীগ নেতা রাশেদুজ্জামান রাশেদ বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস‍্য ইকবাল হোসেন অপুর নির্দেশে আজ আমি করোনা প্রাদুর্ভাবে যারা ঘরবন্দী, তাদের ঈদ-উল-ফিতরকে একটু আনন্দ দিতে আমি প্রায় ৩’শ পরিবারকে গরুর মাংস উপহার হিসেবে দিয়েছি। এর আগে করোনার সকল কার্যক্রমে বাংলাদেশ ছাত্রলীগের কর্মী হিসেবে অসহায় পাশে থেকে সচেতনতা লিফলেট, জীবানুনাশক স্প্রে, মাস্ক ও খাদ‍্যসামগ্রী বিতরণ ও কৃষকের ধান কেটে দিয়েছি। এ করোনার প্রাদুর্ভাব যতোদিন থাকবে, শরীয়তপুর জেলা ছাত্রলীগের কার্যক্রম অভ‍্যাহত থাকবে।


error: Content is protected !!