Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর সরকারি কলেজের সাবেক জিএস কাওসার হোসেন শিপু’র মৃত্যুবার্ষিকী

শরীয়তপুর সরকারি কলেজের সাবেক জিএস কাওসার হোসেন শিপু’র মৃত্যুবার্ষিকী

আজ ৩০ মে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস‍্য ইকবাল হোসেন অপুর স্নেহের ছোট ভাই কাওসার হোসেন শিপু মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করা হয়।

আজ থেকে ১৪ বছর আগে এই দিনে বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেছিলেন তিনি। তার কিছুক্ষণ পরে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তৎকালীন সময়ে তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। এছাড়া শরীয়তপুর সরকারী কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক নির্বাচিত জি.এস ছিলেন। রাজপথ কাঁপানো এ ছাত্রনেতার ১৪তম মৃত্যু বার্ষিকীতে বাংলাদেশ ছাত্রলীগ, শরীয়তপুর জেলা ছাত্রলীগ, শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগ, শরীয়তপুর সরকারী কলেজ ছাত্রলীগ, শরীয়তপুর পৌরসভা ছাত্রলীগ পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করা হয়। এছাড়া আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে কাওসার হোসেন শিপু মিয়া ১৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গভীর শোক প্রকাশ ও দোয়া মাগফিরাত কামনা করা হয়।