Thursday 18th April 2024
Thursday 18th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর মনোহর বাজার যুবদলের উদ্যোগে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী

শরীয়তপুর মনোহর বাজার যুবদলের উদ্যোগে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী

শরীয়তপুর জেলা যুবদলের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ শাহাদাত বার্ষিকী পা‌লন করা হ‌য়ে‌ছে। শাহাদাত বার্ষিকী উপল‌ক্ষে শনিবার (৩০ মে) সকালে মনোহার বাজার নিউ সুপার মার্কেটে আলোচনা সভা অনু‌ষ্ঠিত হয়। এছাড়া দোয়া ও মিলাদ অনুষ্ঠানের অায়োজন করা হয়।

আ‌লোচনা সভায় শরীয়তপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুতের সভাপ‌তি‌ত্বে উপ‌স্থিত ছি‌লেন, শরীয়তপুর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক অাতিকুর রহমান অাতিক মোল্যা, সাংগঠনিক সম্পাদক জুয়েল মাদবর, সদর উপজেলার সাবেক সাধারণ সম্পাদক অালী অাজম ফকির, সদর উপজেলার সভাপতি রুহুল অামিন বেপারী, পৌরসভার সাধারণ সম্পাদক নুরুজ্জামান বেপারী, জেলা যুবদল নেতা শাহিন বেপারী, কার্তিক পোদ্দার, পৌরসভার যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল চোকদার, উপজেলার সহ-সাধারণ সম্পাদক নাসির জমাদ্দার, সহ-সাংগঠনিক সম্পাদক বিল্লাল সরদার, সোহাগ শরীফ, রফিক সরদার, মোজাম্মেল কাজী, পৌরসভার সহ-সভাপতি হান্নান খান প্রমূখ।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মহান এই নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি ।শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারন করে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আগামী দিনে গণতন্ত্র রক্ষা করার জন্য সকল অান্দোলনে শরীক হ‌য়ে আমা‌দের প্রস্তুত থাকতে হবে।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগ‌ফেরাত কামনায় বি‌শেষ মোনাজা‌তে দোয়া করা হয়। দোয়া শে‌ষে তবারক বিতরণ করা হয়।

#