মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং

জরাজীর্ণ হয়ে পড়ে থাকা সড়কের ২৩ কোটি টাকার কাজ উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু এমপি।

জরাজীর্ণ হয়ে পড়ে থাকা সড়কের ২৩ কোটি টাকার কাজ উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু এমপি।

দীর্ঘ প্রায় ৭বছর জরাজীর্ণ হয়ে পড়ে থাকা শরীয়তপুরের ডোমসার বাজার হইতে গঙ্গানগর ভায়া মঙ্গলমাঝিরঘাট পর্যন্ত সড়কটির উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুরব-১ আসনের সংসদ সদস‍্য ইকবাল হোসেন অপু। সড়ক উন্নয়নের ২৩ কোটি টাকার কাজ উদ্বোধন করা হয়েছে।

রবিবার ৩১ মে দুপুর ১টার দিকে শরীয়তপুর ডোমসার বাজার হইতে গঙ্গানগর ভায়া মঙ্গলমাঝির ঘাট পর্যন্ত এই সড়কের পুনর্বাসন ও সংস্কার কাজ উদ্বোধন করা হয়। সড়কটির উন্নয়ন কাজ শেষ হলে দীর্ঘদিনের ভোগান্তি দূর হবে পালাং- জাজিরার জনসাধারণের।

এ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মোঃ সাজিদুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন খান, শরীয়তপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নুহুন মাদবর, ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাঁন মিয়া মাদবর প্রমুখ।

সড়ক ও জনপদের বাস্তাবায়নে এ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ২২ কোটি ৪৮ লাখ টাকা। মোঃ মাইন উদ্দীন বাসী নামে ঠিকাদারী প্রতিষ্ঠিন এই প্রকল্পটি ২০২০ সালের ডিসেম্বর মাসের মধ্যে শেষ করবে।