Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মাছের ডালায় ধাক্কা লাগায় বালিভর্তি গাড়ির ড্রাইভারকে মারধর করে গুরুতর আহত

মাছের ডালায় ধাক্কা লাগায় বালিভর্তি গাড়ির ড্রাইভারকে মারধর করে গুরুতর আহত

রাস্তার কাজ চলছিল । রাস্তার কাজে আসা বালি ভর্তি গাড়ি আসর সময় রাস্তা অবরুদ্ধ করে মাছ বেচতে বসা রাজু ব্যাপারীর মাছের ডালার সাথে ধাক্কা লাগে । এতে মাছ বিক্রেতা রাজু বালিভর্তি গাড়ির ড্রাইভারকে মারধর করে গুরুতর আহত করে। মাছ ক্রেতা হাজী চাঁন মিয়া হাওলাদার প্রতিবাদ করতে গেলে রাজু ব্যাপারী মোকলেছ বেপারী তার দলবল নিয়ে ঠিকাদার জাফর শেখের ভাগিনা অলিল মোল্লার উপর হামলা চালায় ঘটনার পর ইউনুস শেখ তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠান, সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। সোমবার (৮ জুন) শরীয়তপুর নড়িয়া উপজেলা নড়িয়া পৌরসভা পৌরশহরে মাছ বাজার সংলগ্ন নির্মানাধীন রাস্তার ওপর আনুমানিক বেলা ১২টার সময় এই ঘটনা ঘটে।

এ বিষয়ে মাছ কিনতে আসা হাজী চান মিয়া হাওলাদার বলেন রাজু সহ কিছু মাছ বিক্রেতা রাস্তার উপরে বসে মাছ বিক্রি করছিল। এমন অবস্থায় বালিভর্তি একটি গাড়ি রাস্তার কাজের জন্য আসে গাড়ির সাথে মাছের ডালাধাক্কা লাগলে রাজু ব্যাপারী ক্ষিপ্ত হয়ে ড্রাইভারকে মারধর করেন।

ঠিকাদারের ভাগিনা অলিল মোল্লা এই ঘটনা জানতে চাইলে তার উপর ক্ষিপ্ত হয়ে দা লাঠি পাইপ নিয়ে এসে তাকে মারধর করে রাস্তায় ফেলে চলে যায় এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের আমরা উপযুক্ত বিচার চাই।

ঘটনার বিষয়ে যুবলীগ নেতা ইউনুছ শেখ বলেন বাজার অবরুদ্ধ করে মাছ বিক্রি করার কারো নিয়ম নেই। রোডের কাজে বাধা প্রদান করে তারা মাছ বিক্রি করে এবং এ বিষয়ে প্রতিবাদ করায় তারা আজ নিরিহ লোকের উপর হামলা চালায় এ ঘটনা মেনে নেয়ার মতো না , হামলা কারীদের বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাজারে আসা প্রত্যক্ষদর্শীরা বলেন হামলার ঘটনায় মাছ বিক্রেতা মোকলেছ বেপারী দৌড়ে পালানোর সময় পড়ে গিয়ে আহত হন।

এ বিষয়ে নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান বলেন আমরা ঘটনাটি শুনে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি এবং বিষয়টি তদন্ত করে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।