Wednesday 12th June 2024
Wednesday 12th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মানবতার ফেরিওয়ালা এড. মাসুদুর রহমান

মানবতার ফেরিওয়ালা এড. মাসুদুর রহমান

শরীয়তপুরে কোভিড-১৯ সংক্রমনে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ হোম কোয়ারেন্টাইনে থাকা ঘরবন্দী মানুষ যখন বিপাকে ঠিক তখন থেকেই শরীয়তপুরে মানবতার ফেরিওয়ালা খ্যাত বিডি ক্লিন শরীয়তপুর নামে স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের ভুমিকা চোখে পড়ার মতো।

করোনা মহামারীর এ ক্লান্তিলগ্নেও থেমে নেই এই স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মযজ্ঞ। করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকেই বিডি ক্লিন শরীয়তপুরের সমন্বয়ক এড. মাসুদুর রহমানের নেতৃত্বে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণসহ ত্রাণ সামগ্রী নিয়ে এ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা ছুটে বেড়ান অসহায় ও কর্মহীন মানুষের দ্বারে দ্বারে। এবং ঝড় বৃষ্টি উপেক্ষা করে ও জীবনের মায়া ত্যাগ করে প্রতিটি যোদ্ধা নিজেদের সেচ্ছাসেবী কাজে নিয়োজিত করে যাচ্ছেন প্রতিনিয়ত।

তারই অংশ হিসেবে শরীয়তপুরে ৩৩৩ নম্বরে ফোনকল বা সোসাল মিডিয়ার তথ্যের ভিত্তিতে জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহি অফিসারের খাদ্য সহায়তা প্রতিদিন মানুষের ঘরে ঘরে ও করোনা রোগির বাড়িতে পৌছে দিয়ে যাচ্ছেন তারা।

ঝড়-বৃষ্টি উপেক্ষা করে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রদানকৃত এসব খাদ্য সামগ্রী করোনা মহামারীতে কর্মহীন হয়ে পরা ঘরবন্দি অসহায় মানুষ ও করোনা রোগিদের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিচ্ছেন বিডি ক্লিন শরীয়তপুর এর যোদ্ধারা।

করোনা যুদ্ধের এই যোদ্ধারা এভাবেই কাজ করে যাবেন যতদিন এই মহামারী থাকবে, এমনটাই জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা বিডি ক্লিন শরীয়তপুরের সমন্বয়ক এড.মাসুদুর রহমান। এড.মাসুদুর রহমান বাংলাদেশ মানবাধিকার কমিশন শরীয়তপুর জেলা শাখার সভাপতি ও জাতীয় পর্টি শরীয়তপুর জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করেছেন।