মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুর সিভিল সার্জন অফিসের নারী ডাক্তার সহ নতুন ২৫ জনের করোনা

শরীয়তপুর সিভিল সার্জন অফিসের নারী ডাক্তার সহ নতুন ২৫ জনের করোনা

নতুন করে শরীয়তপুর সদর উপজেলায় সিভিল সার্জন অফিসের একজন মেডিক্যাল অফিসার, দুইজন পুলিশ সদস্যসহ পৌরসভায় ০৫ জন ও ডোমসার ইউনিয়নে ০১ জন, জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নে ০২ জন, মূলনা ইউনিয়নে ০২ জন, জাজরিা পৌরসভায় ০১ জন, সেনেরচর ০১ জন ও পালেরচর ০১ জন, ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নে ০২ জন, পৌরসভায় ০১ জন, রামভদ্রপুর ০১ জন, চরভাগা ০১ জন ও মহিষার ইউনিয়নে ০১ জন, নড়িয়া উপজেলার পৌরসভায় ০৪ জন, ডিঙ্গামানিক ইউনিয়নে ০১ জন ও ঘরিষার ইউনিয়নের ০১ জনসহ মোট ২৫ জনের দেহে কোভিড-১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করা ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের একজন নারীর তথ্য শরীয়তপুর জেলায় অন্তর্ভ্ক্তূ হওয়ায় শরীয়তপুরে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ০৫ জনের মৃত্যু হয়েছে। জাজিরায় ১০ জন ও ভেদরগঞ্জে ০৬ জনসহ মোট ১৬ জন করোনা রোগিকে সুস্থ ঘোষণা করা হয়েছে। জেলায় মোট সুস্থ ১২৫ জন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ২৭৩ জনে। সোমবার ১৫ জুন রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে এসব তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। শরীয়তপুর সিভিল সার্জন কার্যালয়ের জেলা করোনা কন্ট্রোল রুমের সমন্বয়ক ডা. আবদুর রশিদ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, এ পর্যন্ত জেলায় ৪ হাজার ৪২ টি সন্দেহভাজনের নমুনা সংগৃহীত হয়েছে এবং ৩ হাজার ৬৭১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। প্রতিষ্ঠানিক আইসোলেশনে সদর হাসপাতালে ০৪ জন ও নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০৫ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যা- সদর উপজেলায় নতুন ০৬ জনসহ মোট আক্রান্ত ৭৬ জন ও সুস্থ ২৯ জন। জাজিরা উপজেলায় নতুন ০৭ জনসহ মোট আক্রান্ত ৫২ জন, সুস্থ ২৫ জন ও মৃত ১ জন। নড়িয়া উপজেলায় নতুন ০৬ জনসহ মোট আক্রান্ত ৪৬ জন, সুস্থ ১৮ জন ও মৃত ২ জন। ভেদরগঞ্জ উপজেলায় নতুন ০৬ জনসহ মোট আক্রান্ত ৪৬ জন, সুস্থ ১৯ জন ও মৃত্যু ১ জন। গোসাইরহাট উপজেলায় আক্রান্ত ১৯ জন, সুস্থ ৯ জন। ডামুড্যা উপজেলায় আক্রান্ত ৩৪ জন, সুস্থ ২৫ জন ও মৃত ১ জন।