বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং

শরীয়তপুরে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৮৮ জন

শরীয়তপুরে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৮৮ জন

শরীয়তপুরে প্রতিদিন বাড়তে করোনা রোগী সংখ্যা, ৬ উপজেলায় নতুন করে করোনায় ২৪ ঘন্টায় ৮৮ জন আক্রান্ত হয়েছে।

যার মধ্যে রয়েছে জেলার সদর উপজেলায় ২৯ জন,জাজিরা উপজেলায় ৫ জন, নড়িয়া উপজেলায় ৯ জন, ভেদরগঞ্জ উপজেলায় ২১ জন, ডামুড্যা উপজেলায় ৮ জন, গোসাইরহাট ১৬ জনসহ ২৪ ঘন্টায় নতুন করে মোট ৮৮ জন আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য প্রশাসন। সোমবার (১২ জুলাই) জেলা স্বাস্থ্য প্রশাসন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

এ দিকে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাওয়ার খবর পাওয়া যায়নি, এছাড়াও নতুন করে জেলায় সুস্থ হয়েছেন ২০ জন।

এ ছাড়াও গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ও পরীক্ষার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে ২৭৮ জনের। তবে এ পর্যন্ত মোট জেলায় নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে মোট ১৩৫৬২ জনের।

এতে গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার ফলাফল হাতে এসেছে ২১৯ জনের। এ ছাড়াও এ পর্যন্ত নমুনা পরীক্ষার প্রাপ্ত ফলাফল মোট এসেছে ১৩৩৫৩ জনের।

গত ২৪ ঘন্টায় জেলায় কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি, তবে করোনার প্রথম থেকে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু বরণ করেছেন ৩০ জন। যার মধ্যে সদরে ৫ জন, জাজিরা ৩ জন, নড়িয়া ১৪ জন, ভেদরগঞ্জ ৫ জন, ডামুড্যা ২ জন, এবং গোসাইরহাট ১ জনসহ সর্বমোট মিলিয়ে ৩০ জন।

সুস্থের বিষয়ে জানতে চাইলে জানা যায়,গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২০ জন। এ ছাড়াও জেলায় মোট সুস্থ এখন পর্যন্ত ২২৮৮ জন। যার মধ্যে এ পর্যন্ত সদরে ৯৪৪ জন, জাজিরা ২৫৭ জন, নড়িয়া ২৭৫ জন, ভেদরগঞ্জ ৩০২ জন, ডামুড্যা ২২৯ জন, এবং গোসাইরহাট ২৮১ জনসহ মোট মিলিয়ে ২২৮৮ জন। এছাড়াও বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৪৮১ জন। বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন।