বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং

জাজিরায় বাঁশের আঘাতে বৃদ্ধ দিনমজুরের মৃত্যু

জাজিরায় বাঁশের আঘাতে বৃদ্ধ দিনমজুরের মৃত্যু

শরীয়তপুরের জাজিরায় বাঁশের আঘাতে এক দিনমজুরের মৃত্যুর ঘটণা ঘটেছে। জাজিরার কাজীরহাট সংলগ্ন বাঁশের হাটে ১৪ জুলাই বুধবার দুপুর ৩.০০ টায় এই ঘটনা ঘটে।

জানা যায়, জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার আলামপুর ইউনিয়নের ফুপড়া গ্রামের মান্নান প্রামানিক(৭৫) গত প্রায় দশ বছর যাবত জাজিরার কাজীরহাট এলাকার স্থানীয় গরুর ব্যবসায়ী শামসু চৌকিদারের বাড়িতে ভাড়া থাকতেন ও জাজিরা ও তার আশপাশের বিভিন্ন এলাকায় দিনমজুর হিসেবে কাজ করতেন।

যথারীতি ১৪-জুলাই বুধবার ভোরে কাজে যান এবং দুপুর ২.০০ টায় কাজ শেষ করে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে জাজিরার রায়ের কান্দি এলাকার তোতা শেখ নামে এক ব্যক্তি একটি ভ্যানে করে কাজীরহাটের বাঁশের হাটে কয়েকটি বাঁশ নিয়ে আসেন বিক্রির জন্য।

বাঁশের হাটে এসে বাঁশ নামাচ্ছিলেন ঠিক এমন সময় অপর দিক থেকে নিহত মান্নান প্রামানিক আরেকটি ভ্যানে করে আসছিলেন। হঠাৎ একটি বাঁশ ছুটে গিয়ে তার বুকের বাম পাশে লাগলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে জাজিরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে জাজিরা থানায় নিয়ে আসেন। তবে ঘটনার পর থেকেই তোতা শেখ পলাতক রয়েছে।

এ বিষয়ে নিহত মান্নান প্রামানিকের ছোট ভাইয়ের শশুড় শাহজাহান প্রামানিক দৈনিক রুদ্রবার্তাকে বলেন, আমরা একসাথে এখানে থেকে দিনমজুরের কাজ করতাম, কাজ শেষ করে বাসায় ফেরার সময় এই দূর্ঘটনা ঘটে গেল।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাহবুবুর রহমান দৈনিক রুদ্রবার্তাকে বলেন, আমরা লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তে পাঠানো হবে এবং তোতা শেখকে বিবাদী করে একটি নিয়মিত মামলার প্রক্রিয়া চলছে

#