রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

শরীয়তপুরে ইউপি’র নির্বাচন উপলক্ষ্যে সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ সুপারের ব্রিফিং

শরীয়তপুর সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ভোটকেন্দ্র ও নির্বাচনী এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে মোতায়েনকৃত সকল পুলিশ অফিসার-ফোর্সের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দিচ্ছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান । ছবি- দৈনিক রুদ্রবার্তা

শরীয়তপুর সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ভোটকেন্দ্র ও নির্বাচনী এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে মোতায়েনকৃত সকল পুলিশ অফিসার-ফোর্সের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক ব্রিফিং প্রদান করেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান ।

বৃহস্পতিবার ১১ নভেম্বর শরীয়তপুর সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচন উপলক্ষ্যে বুধবার ১০ নভেম্বর সকাল ১০টায় শরীয়তপুর জেলা পুলিশ লাইন্স মাঠে শরীয়তপুর সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্র ও নির্বাচনী এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে মোতায়েনকৃত সকল পুলিশ অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক ব্রিফিং প্রদান করেন শরীয়তপুর পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস এম মিজানুর রহমান, আর আই, (পুলিশ লাইন্স) মাহবুবুর রহমান। ডিআইও-২, (জেলা বিশেষ শাখা) মোঃ কামরুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।