রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভেদরগঞ্জে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উপলক্ষে ভেদরগঞ্জে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ । ছবি- দৈনিক রুদ্রবার্তা

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উপলক্ষে ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শীর্ষক চিত্রাঙ্কন, রচনা, কুইজ, সংগীত, নৃত্যসহ ৭টি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

রবিবার ১৪ নভেম্বর ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে বিদ্যালয় পর্যায়ে প্রতিযোগিতা শেষে ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ের শ্রেষ্ঠ ১৫ বিদ্যালয় উপজেলা পর্যায়ে অংশ গ্রহণ করে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণ করেন আয়োজক কমিটির সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার সুলতানা রাজিয়া, সহকারী শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন, মোঃ মসিউল আজম হিরক, মোঃ তোফায়েল হোসেনসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অংশ গ্রহণকারী শিক্ষার্থীগণ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, আমাদের নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধুর সম্পর্কে জানানোর জন্য এ ধরণের প্রতিযোগিতা আরো বেশী বেশী আয়োজন করতে হবে। মনে রাখবেন এ শিশুদের মাঝেই আমাদের আগামী দিনের সম্ভাবনা লুকিয়ে আছে। তারা যত বেশী বেশী স্বাধীনতা ও বঙ্গবন্ধুকে জানবে আমাদের স্বাধীনতার সুফল ততই সুপ্রসন্ন হবে।