রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

শরীয়তপুরের সখিপুরে মধ্যরাতে ৪টি দোকান পুড়ে ছাই 

শরীয়তপুরের সখিপুরে মধ্যরাতে ৪টি দোকান পুড়ে ছাই 

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর বাজারের মোল্লা মার্কেটে আগুন লেগে চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
সোমবার ১৫ নভেম্বর রাত আনুমানিক ২টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় আশপাশের আরও ২টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান স্থানীয়রা।

সফিকুল ইসলাম নামের এক প্রত্যক্ষদর্শী দৈনিক রুদ্রবার্তাকে জানান, টি-টুয়েন্টি ফাইনাল ম্যাচের খেলা দেখে সে তার দোকানে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলেন। সে সময় বাহিরে বিকট আওয়াজ শুনে বের হয়ে দেখেন আগুন। সাথে সাথে ৯৯৯ ফোন করে ফায়ার সার্ভিস আসার অনুরোধ করেন। পরে চিৎকার করে লোকজনকে ডাকেন। মসজিদের মাইক দিয়ে আগুনের ঘোষণা দিলে, আগুন নেভাতে এগিয়ে আসেন এলাকাবাসী। পরে পার্শবর্তী উপজেলা ডামুড্যা থেকে ফায়ার সার্ভিস এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীদের দাবী, তাদের ৫০ লক্ষ টাকার উপরে ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ দোকানদার আব্দুল গনি মোল্যা বলেন, আমার দোকানে চারটা মেশিন ছিল। আমি আসার পর চারটা কাঠ বের করতে পেরেছি। ৩৫ লাখ টাকার মতো রং, হার্ডওয়ারের মালামাল ছিল। সব পুড়ে শেষ হয়ে গেছে। আমি এখন পথের ফকির হয়ে গেলাম।

ডামুড্যা ফায়ার সার্ভিসের একজন কর্মী বলেন, রাতে সখিপুর বাজারে আগুনের খবর পেয়ে আমরা ছুটে যাই। সেখানে চারটির মতো দোকান আগুনে পুড়ে গেছে।