রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

বাংলাদেশে ক্রীড়ার উন্নয়নে বঙ্গবন্ধুর পরিবারের অবদান অনস্বীকার্য: পারভিন হক শিকদার এমপি

ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন পারভীন হক সিকদার এমপি । ছবি- দৈনিক রুদ্রবার্তা

জাতীয় সংসদের শরীয়তপুর জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য পারভীন হক শিকদার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু আমাদের স্বাধীনতা এনে দেননি, তিনি তার সারাটি জীবন বাংলা ও বাঙালির মুক্তির জন্য আন্দোলন করে গেছেন। তিনি ক্ষুধা মুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ার পথ রচনা করে দিয়ে গেছেন। যা আজ তারই সুযোগ্য কন্যা মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর হাত ধরে বাস্তবায়িত হচ্ছে। আগামী ২০৪১ সালের মধ্যে আমাদের দেশ হবে উন্নত বাংলাদেশ। জাতির পিতা বেঁচে থাকলে অনেক আগেই আমাদের দেশ সোনার বাংলা হতো।
তিনি মঙ্গলবার ১৬ নভেম্বর দুপুরে ভেদরগঞ্জ ও ডামুড্যা উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে সরকারের দেয়া ক্রীড়া সামগ্রী বিতরণ কালে ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সনজিৎ কুমার বারুরির সভাপতিত্বে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক মোঃ মুজিবুর রহমান, মকবুল হোসেন, সহকারী শিক্ষক সুলতানা মুক্তা।
সংসদ সদস্য পারভীন হক শিকদার আরো বলেন, বাংলাদেশের ফুটবল ক্রিকেট এথলেটিক্স সহ সকল ক্রীড়ার উন্নয়নে জাতির পিতার পরিবারের অবদান অনস্বীকার্য।