বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই মুহাররম, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে খ্রিষ্টান ধর্মালম্বীর মরদেহ উদ্ধার

শরীয়তপুরে খ্রিষ্টান ধর্মালম্বীর মরদেহ উদ্ধার

শরীয়তপুর সদর পৌরসভায় বিভূধা হালদার ওরফে মিন্টু (৪৫) নামে এক খ্রিষ্টান ধর্মালম্বীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (১২ জুলাই) সকাল ১০ টায় চরপালং হাজরাসার বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মিন্টু মাদারীপুর জেলার ডাসার থানার দক্ষিণ চলবল গ্রামের পুল হালদারের ছেলে। খ্রিষ্টান ধর্মালম্বী মিন্টু বড়শি ও কোঁচ দিয়ে মাছ, কুইচলা, কাছিম, সাপ, ব্যাঙ ইত্যাদি শিকার করতে মাঝেমধ্যে শরীয়তপুরে আসতেন এবং চর পালং এলাকার আজিজ মোল্যার বাড়িতে থাকতেন।
স্থানীয়রা জানায়, এই হাওড়ে মাছ ধরতে এসে এর আগেও বিভিন্ন কারনে অনেক লোক মারা গেছে। সবার ধারণা মৃতরা বজ্রপাত, সাপে কেটে, ভয়ে অথবা আতংকে মারা যেতে পারে।
পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, জানতে পারি তিনদিন পূর্বে মিন্টু শরীয়তপুরে আসেন। শুক্রবার সকাল ৮টার দিকে চরপালং হাজরাসার বিলে মিন্টুর মরদেহ উপুর হয়ে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মিন্টুর মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। কি কারণে মিন্টুর মৃত্যু হয়েছে তা ময়না তদন্ত শেষে বলা যাবে। মরদেহের পাশে মাছ ধরার বড়শি ও কয়েকটি শিং মাছসহ একটি ব্যাগ পাওয়া গেছে। মিন্টুর স্বজনদের খবর দেওয়া হলে স্বজনরা এসে লাশ সনাক্ত করে তাদের দেশের বাড়িতে নিয়ে যায়।


error: Content is protected !!