সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুর পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে : মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল

শরীয়তপুর পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে : মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল

শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল পৌরবাসীর উদ্দেশ্যে বলেছেন, আপনার একটু ধৈর্য্য ধরেন। খুব শীঘ্রই শরীয়তপুর পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে।
বুধবার (১৭ জুলাই) বিকাল ৫টায় শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ডের জনগণের সাথে উন্নয়ন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শরীয়তপুর পৌরসভার ডব্লিউসি ওয়ার্ড কমিটি এই মতবিনিময় সভার আয়োজন করে।
মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল বলেছেন, বিগত দিনে যারা পৌরসভার দায়িত্বে ছিলেন তারা কি কাজ করেছেন আমি সেটা বলতে চাইনা। আমি দায়িত্ব নেয়ার পর থেকে পৌরসভার কি উন্নয়ন হয়েছে তা আপনারাই দেখতে পাচ্ছেন। আমি পৌরসভার উন্নয়নে একটি মাষ্টার প্লান হাতে নিয়েছি। মাস্টার প্লান অনুযায়ী পৌরসভার উন্নয়ন করা হবে। ইতিমধ্যে দেখতে পাচ্ছেন পৌরসভার সড়কগুলো প্রসস্তকরণ কাজ চলমান রয়েছে। এগুলো শেষ হলে পর্যায়ক্রমে যেখানে যেটা প্রয়োজন সেখানে সেটা করা হবে। আমি দূর্ঘটনায় দীর্ঘদিন অসুস্থ ছিলাম। ভাঙা পা নিয়ে আমি পৌরসভার উন্নয়নে কাজ করেছি। পৌরবাসী কোন দূর্ভোগ পোহাচ্ছে কিনা তার খোঁজ খবর নিয়েছি। ইতোমধ্যে যে সকল প্রকল্প হাতে নিয়েছি তা বাস্তবায়ন করা হলে পৌরসভার চেহারা বদলে যাবে। আপনারা একটু ধৈর্য্য ধরেন। আমি কথা দিচ্ছি, শরীয়তপুর পৌরসভাকে উন্নত সুযোগ সুবিধা সম্বলিত একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে যা কিছু করা দরকার আমি তাই করবো।
পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর রহমান রাজ্জাকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আহম্মেদ তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াছমিন, পালং উত্তরবাজার বণিক সমিতির সভাপতি মাহাবুব আলম তালুকদার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী লক্ষ্মীকান্ত হালদার ও পৌরসভার সাবেক কাউন্সিলর চাঁনমিয়া সরদার।
সভাপতির বক্তব্যে কাউন্সিলর সাইফুর রহমান রাজ্জাক ১নং ওয়ার্ডের সমস্যা এবং জরুরী ভিত্তিতে কি কি কাজ করা প্রয়োজন তার একটি তালিকা তুলে ধরে বক্তব্য রাখেন। এছাড়া স্থানীয় পৌরবাসী তাদের সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন এবং পৌরমেয়রের কাছে সে সকল সমস্যা সমাধানের দাবি করেন। উত্তর পালং এলাকার বিভিন্ন শ্রেনীপেশার নারী-পুরুষ মতবিনিময় সভায় অংশগ্রহন করেন।


error: Content is protected !!