Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সকল ক্ষমতার উৎস ও মালিক জনগণ: জেলা প্রশাসক কাজী আবু তাহের

সকল ক্ষমতার উৎস ও মালিক জনগণ: জেলা প্রশাসক কাজী আবু তাহের

বাংলাদেশে সবচেয়ে বড় আইন সংবিধান। সেই সংবিধানে ৭ অনুচ্ছেদে সকল ক্ষমতার উৎস ও মালিক বলা হয়েছে জনগণকে।
জনগণের ট্যাক্স ও ভ্যাটের টাকায় আমাদের বেতন হয়। জনগণের সেবা করার মানসিকতা নিয়ে আমাদের কাজ করতে হবে। যেহেতু জনগণ আমাদের সুযোগ করে দিয়েছে তাই সেই সুযোগ কাজে লাগিয়ে জনগণের সেবা করে শরীয়তপুর জেলাকে একটি আধুনিক জেলা হিসেবে গড়ে তুলতে হবে। জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০১৯ এর আলোচনা সভায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। এর পূর্বে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে জেলা প্রশাসক কাজী আবু তাহের এর নেতৃত্বে জেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের অংশগ্রহনে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মামুন তালুকদার। সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আব্দুস সোবাহান। উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক রিফাতুল হোসাইন, জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ বৈরাগী, সকল উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, উপজেলা সহকারী কমিশনারবৃন্দ (ভূমি), জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনারবৃন্দ ও জেলার সকল সরকারী বে-সরকারী দপ্তরের কর্মকর্তাবৃন্দ।