Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

কীর্তিনাশা নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন, নগদ অর্থ ও চাল বিতরণ

কীর্তিনাশা নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন, নগদ অর্থ ও চাল বিতরণ

কীর্তিনাশা নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে জি.আর ঢেউটিন, নগদ অর্থ ও চাল বিতরণ করেন ক‌রে‌ছেন শরীয়তপুর-১ আস‌নের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লী‌গের কার্য‌নির্বাহী ক‌মি‌টির সদস্য ইকবাল হো‌সেন অপু।

শ‌নিবার শরীয়তপুর পৌরসভার চর পালং সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গ‌ণে শরীয়তপুর সদর উপ‌জেলা‌ প্রশাস‌নের আয়োজ‌নে এ জি.আর ঢেউটিন, নগদ অর্থ ও চাল বিতরণ করেন তি‌নি।

এ সময় সদর উপ‌জেলা নির্বাহী অফিসার মো. মাহবুর রহমান শেখ, শরীয়তপুর পৌরসভার মে‌য়র র‌ফিকুল ইসলাম কো‌তোয়াল, প্যা‌নেল মেয়র মো. বাচ্চু বেপারী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. স্বপন মাতব্বর প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।

শরীয়তপুর সদর উপ‌জেলা‌ প্রশাস‌ন সূত্র জানায়, কীর্তিনাশা নদীর ভাঙ্গনে যারা ক্ষতিগ্রস্ত হ‌য়ে‌ছেন তা‌দের ১৬ জ‌নের মা‌ঝে প্রতিজন‌কে ২ বা‌ন্ডিল টিন, সা‌ড়ে ১৩ হাজার টাকা, ৩০ কে‌জি ক‌রে চাল দেয়া হ‌য়ে‌ছে।

শরীয়তপুর-১ আস‌নের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লী‌গের কার্য‌নির্বাহী ক‌মি‌টির সদস্য ইকবাল হো‌সেন অপু ব‌লেন, বঙ্গবন্ধুর কন্যা জন‌নেত্রী প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নের্তৃ‌ত্বে নদী ভাঙন ও বন্যা মোকা‌বেলায় কাজ কর‌ছি । সরকার ভাঙন ও বন্যায় ক্ষ‌তিগ্রস্থ প্র‌তি‌টি মানু‌ষের পা‌শে দাঁ‌ড়ি‌য়ে‌ছে। তাই আজ কীর্তিনাশা নদীর ভাঙ্গনে যারা ক্ষতিগ্রস্ত তা‌দের মা‌ঝে জি.আর ঢেউটিন, নগদ অর্থ ও চাল বিতরণ করা হ‌য়ে‌ছে।