Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরের ডিবি পুলিশ ৮’শ ইয়াবাসহ দু’জনকে আটক করেছে

শরীয়তপুরের ডিবি পুলিশ ৮’শ ইয়াবাসহ দু’জনকে আটক করেছে

শরীয়তপুর জাজিরা উপজেলার কাজিরহাটের নতুন ব্রীজের কাছ থেকে ৮০০ পিচ ইয়াবাসহ দুইজন আটক করা হয়েছে।
রবিবার ৪ আগষ্ট দুপুর ১টায় গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুর ডিবি পুলিশ ইন্সপেক্টর আজহারুল ইসলাম নেতৃত্বে ডিবি পুলিশের এক প্রতিনিধি দল জাজিরা উপজেলার গজনাইপুর লাউখোলার জলিল মোল্যার ছেলে মোঃ মনির হোসেন ওরফে জামাল মোল্যা(৩৮) ও চরদুপুর কাচারী কান্দির মৃত আ: হালিম শেখের ছেলে মোহাম্মদ আলী(৩৫) কে ৮’শপিচ ইয়াবাসহ আটক করে।

এ ব্যাপারে ডিবি ইন্সপেক্টর আজহার বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবার বিষয়ে খবর পাই। তখন দেরী না করে তৎক্ষনাৎ আমার ফোর্স নিয়ে বেরিয়ে পড়ি এবং কাজির হাট নতুন ব্রিজের কাছে ৮’শ পিচ ইয়াবাসহ আটক করি। মাদক আইনে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ডিবি কবিরুল ইসলাম বলেন, আমাদের ডিবি ইন্সপেক্টর আজহারের নেতৃত্বে আজকে দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কাজিরহাট নতুন ব্রিজের নিকট ৮’শ পিচ ইয়াবাসহ জাজিরা উপজেলার গজনাইপুর লাউখোলার জলিল মোল্যার ছেলে মোঃ মনির হোসেন ওরফে জামাল মোল্যা(৩৮) ও চরদুপুর কাচারী কান্দির মৃত আ: হালিম শেখের ছেলে মোহাম্মদ আলী(৩৫) কে ৮০০পিচ ইয়াবাসহ আটক করে। মামলার বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, মামলা প্রক্রিয়াধীন আছে।