Tuesday 16th April 2024
Tuesday 16th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক আটক

শরীয়তপুরে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক আটক

শরীয়তপুর সদর উপজেলায় এক স্কুল ছাত্রীকে অপহরনের পর ধর্ষণের অভিযোগে সুজন গাজী (১৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (৩ আগষ্ট) দুপুরে শরীয়তপুর সদর উপজেলার মনোহর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। সুজন গাজী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের দুলাল গাজীর ছেলে।
পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, সুজন গাজীর সঙ্গে ওই স্কুল ছাত্রীর মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। তাদের মধ্যে প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত একমাস পূর্বে বন্ধুদের সহযোগিতায় বিয়ের প্রলোভন দেখিয়ে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে চাঁদপুরে নিজ বাড়িতে নিয়ে যায় সুজন। বাড়িতে আটকে রেখে সুজন মেয়েটিকে ধর্ষণ করে। অপহরনের পর কোথাও খুঁজে না পেয়ে গত ২৪ জুলাই পালং মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন মেয়ের বাবা। পরে মেয়ের খোঁজ পেয়ে গত শুক্রবার (২ আগষ্ট) পালং মডেল থানায় অপহরণ মামলা করেন মেয়ে বাবা। শনিবার (৩ আগষ্ট) সুজন ও সুজনের মা মেয়েটিকে শরীয়তপুর নিয়ে আসলে মেয়ের পরিবার মেয়েটিকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন এবং সুজনকে গ্রেফতার করে পুলিশ।
এ বিষয়ে পালং মডেল থানা উপ-পরিদর্শক রূপু কর বলেন, আসামী সুজন গাজীকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।