Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সখিপুরের অসহায়দের ঈদসামগ্রী ও অর্থ বিতরণ করলেন পানিসম্পদ উপমন্ত্রী

সখিপুরের অসহায়দের ঈদসামগ্রী ও অর্থ বিতরণ করলেন পানিসম্পদ উপমন্ত্রী

সখিপুরের ভাসমান অসহায় মানুষকে ঈদসামগ্রী,বস্ত্র ও অর্থ বিতরণ করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, শরীয়তপুর-২(নড়িয়া-সখিপুর) আসনের সংসদ সদস্য জননেতা এ কে এম এনামুল হক শামীম।

রবিবার ১১-ই আগষ্ট সকালে ও বিকালে উপমন্ত্রী তার নিজ জন্মভূমি সখিপুরে স্ব-হস্তে ঈদসামগ্রী, অর্থ ও বস্ত্র ভাসমান অসহায় মানুষের মাঝে বিতরণ করেন ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদ সামগ্রী, অর্থ ও বস্ত্র পেয়ে ভাসমান অসহায় গরীব মানুষগুলো বলেন, আমাদের সন্তান মন্ত্রী হয়েছে এজন্য আমরা ঈদ উপভোগ করার জন্য কিছু পাচ্ছি। এটা আমাদের নিকট লক্ষ টাকার সমান। আল্লাহ আমাদের দেশের সন্তানকে দীর্ঘজীবী করেন। তারা মনে করেন, এ কে এম এনামুল হক শামীম সখিপুরের গর্ব ও অহংকার। সবাই মনে করেন, উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের এমপি এ কে এম এনামুল হক শামীম শুধু সখিপুর, নড়িয়া শুধু নন তিনি সারা বাংলাদেশের মানুষের জন্য ঈদসামগ্রী, অর্থ ও বস্ত্র ভাসমান মানুষের মাঝে বিতরণ করতে পারলে খুশি।

এ সময় উপস্থিত ছিলেন, সখিপুর আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠন ও পারিবারিক ব্যাক্তিবর্গ প্রমুখ।