Friday 19th July 2024
Friday 19th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাতির পিতার রক্তের ঋণ শোধ করতে হবে আমাদের: সাংসদ ইকবাল হোসেন অপু

জাতির পিতার রক্তের ঋণ শোধ করতে হবে আমাদের: সাংসদ ইকবাল হোসেন অপু

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ও শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপরিবারের দেশের জন্য জীবন উৎস্বর্গ করে গেছেন। সেই জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়ে তার রক্তের ঋণ শোধ করতে হবে আমাদের।’

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে শরীয়তপুর সদর উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগ এই আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করেন।

সাংসদ ইকবাল হোসেন অপু বলেন, জাতির পিতা স্বপ্ন দেখেছেন ক্ষুধা ও দারিদ্র মুক্ত স্বাধীন সোনার বাংলাদেশের। তিনি দীর্ঘ লড়াই সংগ্রামের মধ্যদিয়ে বাঙ্গালী জাতিকে একটি স্বাধীন স্বার্বভৌম রাষ্ট্র উপহার দিয়ে গেছেন। আজকে সময় এসেছে জাতির পিতার রক্তের ঋণ শোধ করার। মুজিব আদর্শের সৈনিকদের জাতির পিতার স্বপ্নপূরণে দায়িত্ব কাধে তুলে নিতে হবে।

ইকবাল হোসেন অপু বলেন, জাতির পিতার আদর্শ বুকে ধারণ ও বাংলাদেশ আওয়ামী লীগকে ভালোবাসার কারণে আজকে আমি এ পর্যন্ত আসতে পেরেছি। আজকে আমি জাতীয় সংসদের এমপি হয়েছি। কখনো কল্পনাও করিনি আমি এমপি হবো। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ও বাংলাদেশ আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে জনগন আমাকে ভালোবেসেন। তাদের মূলবান ভোট দিয়ে আমাকে এমপি নির্বাচিত করেছেন। আমি জনগনের যে ভালোবাসা পেয়েছি তা কোনদিন ভুলবো না। আমার রক্তে কোন বেইমানী নেই। জনগনের ভালোবাসার মূল্য আমি জীবন দিয়ে হলেও দিয়ে যাবো।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম তপাদার, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র নূর মোহাম্মদ কোতোয়াল, গিয়াস উদ্দিন পাহাড়, জিপি অ্যাড. আলমগীর হোসেন মুন্সী, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামরুজ্জামান উজ্জল, জেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সালাম, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান প্রমূখ।