Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে অটোরিক্সা-মটরসাইকেল সংঘর্ষে নির্মাণ শ্রমিক নিহত

শরীয়তপুরে অটোরিক্সা-মটরসাইকেল সংঘর্ষে নির্মাণ শ্রমিক নিহত

শরীয়তপুরে অটোরিক্সার সাথে মটরসাইকেলের সংঘর্ষে কাজল ছৈয়াল (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১৭ আগষ্ট) দুপুর ১টার সময় শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকাল ১১টার দিকে শরীয়তপুর জেলা শহরের ইতালী প্লাজা সংলগ্ন শরীয়তপুর-ঢাকা সড়কে একটি অটোরিক্সার সাথে মটরসাইকেলের সংঘর্ষ হলে কাজল গুরুতর আহত হন। কাজল শরীয়তপুর পৌরসভার উত্তর বালুচড়া গ্রামের কাশেম চৈয়ালের ছেলে। সে পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানান, একটি মটরসাইকেলে তিনজন যুবক ছিলেন। মটরসাইকেল চালাচ্ছিলেন একই গ্রামের নুরুল ইসলাম পাড়ারের ছেলে নির্মাণ শ্রমিক মামুন পাড়ার (২১)। তিনজনের মাঝখানে ছিলেন কাজল। চন্দ্রা রেস্টহাউসের পাশ দিয়ে যাওয়া বাইপাস সড়কের পূর্ব দিক থেকে তারা মটরসাইকেলটি চালিয়ে মেইন সড়কে উঠে উত্তর দিকে বাক নেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিক্সার সাথে মটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে কাজল গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে শরীয়তপুর হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে হয়। হাসপাতালে দুইঘন্টা চিকিৎসাধীন থাকার পর দুপুর ১টার দিকে কাজল মারা যান।

হাসপাতালের অর্থোপেডিক্স চিকিৎসক ডা. বাদশা মিয়া বলেন, হাসপাতালে নিয়ে আসার পর রোগীর অবস্থা গুরুতর মনে হয়নি। সম্ভবত মাথায় আঘাত লাগার কারণে রোগী মারা যেতে পারে। অনেক সময় মাথায় আঘাত পেলে রোগী স্বাভাবিক থাকে। তারপর হঠাৎ মারা যায়। তবে শুধু এক পায়ের গোড়ালি ছাড়া শরীরের কোথাও গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পোষ্টমর্টেম রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে এ ব্যাপারে তাদের কোন অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যাওয়ার জন্য আমাদের কাঝে আবেদনও করেছেন। যেহেতু তাদের কোন অভিযোগ নেই এবং ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে যাওয়ার আবেদন করেছেন তাই আমরা লাশ নিয়ে দাফন করার অনুমতি দিয়েছি।