Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জ সখিপুরে কনের বাড়ি থেকে রাতে বর নিখোঁজ

ভেদরগঞ্জ সখিপুরে কনের বাড়ি থেকে রাতে বর নিখোঁজ

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় কনের বাড়ি থেকে রাতে বর নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় রবিবার (১৮ আগস্ট) দুপুর ১২টার দিকে সখিপুর থানার সামনে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বরের পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী। এ ঘটনায় সখিপুর থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।
নিখোঁজ বর আল আমিন খাঁ (২৭) থানার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের মৃত আলী আহম্মদ খাঁর ছেলে।
পুলিশ, বরের পরিবার ও স্থানীয় সূত্র জানান, ১৩ আগস্ট মঙ্গলবার সখিপুর থানার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের আল আমিনের সঙ্গে একই থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুড়িরচর বেপারীকান্দি গ্রামের জান শরীফ খাঁর মেয়ে মাহাদিয়া আক্তার জুলেখার (১৮) পারিবারিকভাবে বিয়ে হয়। ভালোভাবেই তাদের বিয়ের কাজ সম্পন্ন হয়। পরে জুলেখাকে আল আমিনের বাড়িতে নিয়ে আসা হয়। বিয়ের পরের দিন বুধবার আল আমিন তার বোন জামাই আব্দুল আজিজ, ভাই শামীম খাকে নিয়ে জুলেখার বাড়িতে বেড়াতে যায়। রাত ১টার দিকে আলআমিন-জুলেখা তাদের রুমে শুতে যায়। কিন্তু বৃহস্পতিবার ভোরে আল আমিনকে আর পাওয়া যায়নি।
নিখোঁজ হওয়া আলআমিনের সন্ধানের দাবিতে রবিবার দুপুরে বিক্ষোভ ও মানববন্ধন করেছে পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী।
এ সময় আল আমিনের মা রিজিয়া বেগম, ভাই শাহ আলম, রুহুল আমিন, সবুজ, বোন সাহিনা বেগম, সুফিয়া বেগম, সুরিয়া বেগম, চাচা সোবাহান খাসহ সখিপুর ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন।
বিলাপ করতে করতে আল আমিনের মা রিজিয়া বেগম বলেন, আমার ছেলে পাঁচ দিন যাবত নিখোঁজ। আমার বউ ও তার পরিবার আমার ছেলেকে গুম করেছে। আমি আমার ছেলেকে ফিরে পেতে চাই।
সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, এ ঘটনায় একটি জিডি করেছে আল আমিনের চাচা সোবাহান খা। তাকে খুঁজে পেতে পুলিশ কাজ করছে।