Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

দৃষ্টি প্রতিবন্ধীরা দেশের বোঝা নয়, দেশের সম্পদ : ইকবাল হোসেন অপু এমপি

দৃষ্টি প্রতিবন্ধীরা দেশের বোঝা নয়, দেশের সম্পদ : ইকবাল হোসেন অপু এমপি

‘দৃষ্টি প্রতিবন্ধীরা দেশের বোঝা নয়, দেশের সম্পদ’ শরীয়তপুরে দৃষ্টি প্রতিবন্ধীদের হাডুডু খেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আওয়ামীলীগের কার্য্যনির্বাহী পরিষদের সদস্য ও শরীয়তপুর-১ আসনের এমপি ইকবাল হোসেন অপু এ কথা বলেন।
তিনি আরও বলেন, দৃষ্টি প্রতিবন্ধীরা যাতে সকল ধরনের সুযোগ-সুবিধা পায়, এজন্য আমার পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা থাকবে। বাংলাদেশ স্বাধীন হয়েছে দুখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও প্রতিবন্ধীদের জন্য অনেক সুযোগ-সুবিধা করে দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর কণ্যা সায়মা ওয়াজেদ পুতুল সারাবিশ্বের প্রতিবন্ধী তথা বাংলাদেশের প্রতিবন্ধীদের জন্য কাজ করে যাচ্ছেন। প্রতিবন্ধীরা অন্ন, বস্ত্র ও বাসস্থানের জন্য যেন কোন কষ্ট না পায়, এজন্য সকলের দৃষ্টি কামনা করেন জননেতা ইকবাল হোসেন এমপি।
জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা শরীয়তপুর জেলা শাখার আয়োজনে মঙ্গলবার (২০ শে আগষ্ট) বিকালে শরীয়তপুর জেলা স্টেডিয়ামে হা-ডু-ডু খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ আইউব আলী হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ আব্দুল্লাহ আল মামুন তালুকদার, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম উদ্দিন।
এছাড়াও উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সাবেক শরীয়তপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাবেক ছাত্রনেতা কাজী নজরুল, জেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শাওন, আদনান শামীম, রূপক চক্রবর্তী সহ প্রমুখ।
দৃষ্টি প্রতিবন্ধীদের হাডুডু খেলা প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা শরীয়তপুর জেলা শাখা, দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা ঢাকা জেলা শাখা, দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা বরিশাল জেলা শাখা। সমাপনী খেলায় অংশগ্রহণ করেন দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা শরীয়তপুর জেলা শাখা বনাম দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা ঢাকা জেলা শাখা। এরমধ্যে ১-০ পয়েন্টে বিজয়ী হয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা শরীয়তপুর জেলা শাখা।