Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে বিদেশী মদসহ ৩ যুবক আটক

শরীয়তপুরে বিদেশী মদসহ ৩ যুবক আটক

শরীয়তপুর সদর উপজেলায় ৫৯ বোতল বিদেশী মদসহ ৩ যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৬ সেপ্টম্বর) দুপুর ১২টায় যানবাহন চেক করার সময় সন্তোসপুর লক্ষীর মোড় এলাকা থেকে সন্তোসপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ তাদেরকে আটক করে। এ সময় মদ বহনকারী একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের অতুল বাড়ৈর ছেলে বাবুল বাড়ৈ (২৩), একই গ্রামের দিলিপ হাবরার ছেলে দেবাশিস হাবরা (২৩) ও প্রাইভেটকার চালক মাদারীপুরের রাজৈর উপজেলার আম গ্রামের নিশিকান্ত বাড়ৈর ছেলে নিবাস বাড়ৈ (৩০)

সন্তোসপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্য মোঃ আসলাম মিয়া জানান, পুলিশ সুপারের নির্দেশে এলাকার বিভিন্ন মোড়ে নিয়মিত যানবাহন চেক করা হয়। দুপুর ১২টার দিকে একটি প্রাইভেটকার নিয়ে কাঠাল বাড়ী ঘাট হয়ে মাদারীপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় গাড়িতে তল্লাশী চালিয়ে ৫৯ বোতল বিদেশী মদসহ ওই তিন যুবককে আটক করা হয়। মাদবহনকারী প্রাইভেট কারটি জব্দ করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম উদ্দিন বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।