শনিবার, ১৫ই আগস্ট, ২০২০ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ১৫ই আগস্ট, ২০২০ ইং

শরীয়তপুরে বৃদ্ধকে মারধর করে টাকা ছিনতাই

শরীয়তপুরে বৃদ্ধকে মারধর করে টাকা ছিনতাই

শরীয়তপুর সদর উজেলায় রাতের আধাঁরে জালাল উদ্দিন খান (৭০) নামে এক বৃদ্ধকে মারধর টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে মধ্য সোনামূখী ঘোড়াঘাট এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় জালাল উদ্দিনকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জালাল উদ্দিন সদর উপজেলার মধ্য সোনামূখী গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পালং মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
জালাল উদ্দিনের ছেলে আবু আলেম খান অভিযোগ করে বলেন, সুবচনী এলাকায় আমাদের নতুন বাড়ি থেকে আমার বাবা মধ্য সোনামূখী পুরান বাড়িতে যাচ্ছিলেন। ঘোড়ারঘাট এলাকায় অটোরিক্সা থেকে নামার পর মুখোশ পড়া একদল লোক আমার বাবাকে এলোপাথাড়ি মারপিট করে সাথে থাকা তিন হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ডাক চিৎকার শুনে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আমার বাবাকে উদ্ধার করে। পরে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। মুখোশ পড়ার কারণে হামলাকারীদের শনাক্ত করা যায়নি। এ ব্যাপারে অজ্ঞাত কয়েকজনকে অভিযুক্ত করে পালং মডেল থানায় একটি অভিযোগ করা হয়েছে। আমরা হামলাকারীদের শনাক্ত করে দৃষ্টামূলক শাস্তি দাবি করছি।
পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, অভিযোগের তদন্ত চলছে। শীঘ্রই অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।