Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দুটি খেলাই শরীয়তপুর পৌরসভা চ্যাম্পিয়ন

জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দুটি খেলাই শরীয়তপুর পৌরসভা চ্যাম্পিয়ন

জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ-১৭) এর দু’টিতেই চ্যাম্পিয়ন হয়েছে শরীয়তপুর পৌরসভা দল।
রোববার (২২ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় শরীয়তপুর জেলা স্টেডিয়াম মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় ভেদরগঞ্জ উপজেলা দলকে ৫-১ গোলে হারিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক এর চ্যাম্পিয়ন হয় শরীয়তপুর পৌরসভা দল। অপর দিকে গোসাইরহাট উপজেলা দলকে ২-১ গোলে হারিয়েছে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা এর চ্যাম্পিয়ন হয় শরীয়তপুর পৌরসভা দল।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি শরীয়তপুর-১ (পাং-জাজিরা) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদসদের অন্যতম সদস্য ইকবাল হোসেন অপু।
জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আব্দুল মোমেন, সিভিল সার্জন ডা. খলিলুর রহমান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ। এছাড়া জেলা শিক্ষা কর্মকর্তা এমদাদুল হক, জেলা ক্রীড়া কর্মকর্তা মনিরুজ্জামান সহ বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে গত ১৭ সেপ্টেম্বর শরীয়তপুর স্টেডিয়ামে জেলা পর্যায়ে ৭টি দল নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ-১৭) শুরু হয়। ৭টি দল হলো শরীয়তপুর পৌরসভা দল, শরীয়তপুর সদর উপজেলা দল, নড়িয়া উপজেলা দল, জাজিরা উপজেলা দল, ভেদরগঞ্জ উপজেলা দল, ডামুড্যা উপজেলা দল ও গোসাইরহাট উপজেলা দল।