রবিবার, ৩১শে মে, ২০২০ ইং, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং

শরীয়তপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলেন ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলেন ইকবাল হোসেন অপু এমপি

আনন্দ উচ্ছাসের মধ্য দিয়ে শরীয়তপুরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন করা হয়েছে। শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ইকবাল হোসেন অপুর নেতৃত্বে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দিনগত ১২ টা ১ মিনিটে শরীয়তপুর জেলা শহরের চৌরঙ্গী মোড়ে এই জন্মদিন উদযাপন করা হয়। জন্ম দিনে জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের শত শত নেতাকর্মী শহরের চৌরঙ্গী মোড়ে মোমবাতি প্রজ্জ্বলনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন শুরু করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের শত শত নেতাকর্মী প্রজ্জলিত মোমবাতি হাতে শরীয়তপুর-ঢাকা সড়কের দুই পাশে দাড়িয়ে শেখ হাসিনার নামে শ্লোগান দেন। এ সময় আতশবাজির শব্দ ও নেতাকর্মীদের মুহুর্মুহু শ্লোগানে মুখর হয়ে ওঠে চৌরঙ্গীর মোড়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ ইকবাল হোসেন অপু।
প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার শুভ জন্ম দিনে আমরা আনন্দিত ও উচ্ছসিত। কারণ জননেত্রী শেখ হাসিনা এমন একজন নেত্রী যার দক্ষ রাষ্ট্র পরিচালনায় বাংলাদেশ আজ বিশে^র বুকে মাথা উচু করে দাড়িয়েছে। শেখ হাসিনা বাংলাদেশকে বিশে^র বুকে তুলে ধরেছেন। তার জন্য সারা বিশে^র মানুষ আজ বাংলাদেশকে চেনেন। জননেত্রী শেখ হাসিনার ইতোমধ্যে আন্তর্জাতিকভাবে অনেক পুরষ্কারে ভূষিত হয়েছেন। আজ বিশ^ নেতৃবৃন্দ শেখ হাসিনার রাষ্ট্র পরিচালনার প্রশংসা করে থাকেন। এমন একজন মানবতাবাদী দেশপ্রেমিক নেত্রীকে পেয়ে আমরা সত্যিকার অর্থে গর্বিত। আজকের এই দিনে আমরা আমাদের প্রাণপ্রিয় নেত্রীর দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করছি।
এছাড়া বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে। এ সময় এ্যাড. মির্জা হজরত আলী, এ্যাড. আলমগীর হোসেন মুন্সী, কামরুজ্জামান উজ্জল, জাহাঙ্গীর মৃধা, নুহুন মাদবর, বাচ্চু বেপারী, গোলাম মোস্তফা, বিল্লাল হোসেন দিপু, হোসেন সরদার, ভিপি সালাম, তাইজুল সরকার, মহসিন মাদবর, রাশেদ উজ্জামান সহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, সেচ্ছাবেক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। পরে তবারক বিতরণের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন শেষ করা হয়।