Friday 29th March 2024
Friday 29th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের ভূমি অফিসের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু

শরীয়তপুরে সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের ভূমি অফিসের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করলেন ইকবাল হোসেন অপু

শরীয়তপুরে সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের ভূমি অফিসের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করা হয়েছে। ৮ অক্টোবর মঙ্গলবার গণপূর্ত বিভাগ শরীয়তপুরের বাস্তবায়নে ভূমি অফিসের ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের, নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান মিয়া, উপ-বিভাগীয় প্রকৌশলী এ বি এম কাউছার হোসেন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী মোঃ মাহাবুর রহমান শেখ, শরীয়তপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিনিয়া জিন্নাত, ইসলামিক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত উপ-পরিচালক আব্দুর রাজ্জাক রনি, শরীয়তপুর জেলা জিপি আলমগীর হোসেন মুন্সী, বাংলাদেশ আওয়ামীলীগের শরীয়তপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, আজিজুল হক পাহাড়, গোলাম মোস্তফা, এডভোকেট মুরাদ হোসেন মুন্সী, ঠিকাদারী প্রতিষ্ঠান কর্তৃপক্ষ, রাজনীতিক ব্যক্তিবর্গ ও স্থানীয় সুধীবৃন্দ। এ সময় দোয়া ও মোনাজাত পরিচালনায় ছিলেন, মুফতি আব্দুল্লাহ আল মামুন। দোয়া ও মোনাজাতে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সকল শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের জন্য মাগফিরাত কামনা করা হয়। এ ভূমি অফিসের জন্য জায়গার দাতা হলেন মৃত নুর মোহাম্মদ ফরাজীর ছেলে আলহাজ্ব দেলোয়ার হোসেন ফরাজী।