Thursday 28th March 2024
Thursday 28th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে স্বর্ণ চুরি করতে গিয়ে দুই নারী আটক

শরীয়তপুরে স্বর্ণ চুরি করতে গিয়ে দুই নারী আটক

শরীয়তপুরে স্বর্ণের দোকানে চুরি করতে গিয়ে দুই নারী বাজারের ব্যবসায়ীদের হাতে আটক হয়েছে। বুধবার দুপুর ১২ টার দিকে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার বাজারের মা অলংকার নামে এক স্বর্ণের দোকানে এই ঘটনা ঘটে। আটককৃত নারীরা হলেন শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ড পালং গ্রামের নুরুল ইসলাম বেপারীর স্ত্রী আফসানা সাথী অপর নারী হলেন আফসানা সাথীর খালা সামসুন্নাহার বেগম।
পালং মডেল থানা ও ডোমসার বাজারের ব্যবসায়ীরা জানায়, বুধবার দুপুরে দুই নারী বাজারের মা অলংকার নামে একটি স্বর্ণের দোকানে গিয়ে স্বর্ণের চেইন ক্রয়ের আগ্রহ প্রকাশ করে। তখন স্বর্ণের দোকানদার খুশি পাল বিভিন্ন ডিজাইনের ৫টি স্বর্ণের চেইন বের করে দেখায়। পরে ওই দুই নারী চেইন ক্রয় না করে চলে যায়। নারীরা যাওয়ার পর দোকানদার দেখতে পায় সেখানে একটি স্বর্ণের চেইন কম রয়েছে। তখন দোকানদার গিয়ে তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে তাদের কাছে চুরি হওয়া স্বর্ণের চেইন পাওয়া যায়।
পরে পালং থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়। সংবাদ পেয়ে পুলিশ গিয়ে ওই দুই নারীকে থানায় নিয়ে আসে। স্বর্ণ ব্যবসায়ী খুশি পাল বাদী হয়ে ওই দুইনারীকে আসামী করে থানায় অভিযোগ করেছে। ওই নারীরা ইতোপূর্বে স্বর্ণ চুরির ঘটনায় বিভিন্ন বাজারে একাধিকবার ধরা পরেছে বলেও অভিযোগ রয়েছে।
স্বর্ণ ব্যবসায়ী খুশি পাল বলেন, দুই নারী স্বর্ণ কেনার কথা বলে আমার দোকানে আসে। আমি তাদের বিভিন্ন ওজনের ৫টি স্বর্ণের চেইন দেখাই। চেইন দেখে তারা চলে যায় আর বলে আগামীকাল এসে চেইন নিবে। নারীরা চলে যাওয়ার পরে দেখি একটি চেইন কম রয়েছে। পরে তাদের ডেকে দাড় করিয়ে তল্লাশি করা হয়। তখন চুরি যাওয়া চেইন ওই নারীদের কাছে পাওয়া যায়। চুরি যাওয়া স্বর্ণের চেইনের ওজন ৯ আনা এবং মূল্য প্রায় ৩০ হাজার টাকা। এ বিষয়ে আমি পালং থানায় অভিযোগ করেছি।
পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন বলেন, দুই নারীকে স্বর্ণ চুরির অপরাধে ডোমসার বাজারের ব্যবসায়ীরা আটক করে পুলিশে সোপর্দ করে। এ বিষয়ে ব্যবসায়ী খুশি পাল বাদী হয়ে অভিযোগ দায়ের করেন। বিষয়টি মামলার প্রক্রিয়াধীন রয়েছে।