মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং

ডামুড্যায় গাজা সহ মাদক ব্যবসায়ী আটক

ডামুড্যায় গাজা সহ মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুর ডামুড্যা উপজেলায় দুই কেজি গাজা সহ মোঃ শাজাহান হাওলাদার (৫৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডামুড্যা থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী ডামুড্যা উপজেলার চর মালগাঁও হাওলাদার কান্দি মৃত. ইয়াছিন হাওলাদার পুত্র।
শনিবার (২৭ শে অক্টোবর) সন্ধা ৭ টা ৩০ মিনিটের দিকে ডামুড্যা থানাধীন হাওলাদার বাজার হইতে গোসাইরহাট গামী বাহেড্যা গ্রামস্থ জনৈক মঈনুদ্দিন বন্দুকচী এর কলা বাগানের সামনে পাকা রাস্তার উপর থেকে ডামড্যা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এমারত হোসেনের তত্ত্বাবধানে সংগীয় অফিসার এসআই(নি:) মোঃ অলিয়ার রহমান, এসআই(নি:) মাসুদ এর নেতৃত্বে এএসআই(নি:) শেখ ইলিয়াছ হোসেন, এএসআই(নি:) জিয়াউর রহমানসহ অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
ধৃত আসামীর বিরুদ্ধে ওসি তদন্ত এমরাত হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে ডামুড্যা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। গ্রেফতারকৃত আসামী মোঃ শাজাহান হাওলাদার দীর্ঘদিন ধরে শরীয়তপুর এলাকায় গোপনে বিভিন্ন জায়গায় গাজা বিক্রি করে আসছে বলে জানা যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান জানান গ্রেফতারকৃত মোঃ শাজাহান হাওলাদার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে এর আগেও তিন চারটা মাদক মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ পূর্বক তার সহযোগী মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।