মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং

ভেদরগঞ্জের সখিপুরে অপহরণের তিনদিন পর মাদ্রাসা ছাত্র উদ্ধার

ভেদরগঞ্জের সখিপুরে অপহরণের তিনদিন পর মাদ্রাসা ছাত্র উদ্ধার

শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলার সখিপুর থানায় অপহরণের তিন দিন পর মাদ্রাসার ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, চরসেন্সাস ইউনিয়নের বালার বাজার গ্রামের জালাল উদ্দীনের ছেলে ইব্রাহিম খলিল (১১) ওরফে আলিফ নরসিংহপুর নুরানী মাদ্রসায় লেখাপড়া করে। গত রবিবার বিকালে লঞ্চ ঘাট ঘুরতে গেলে মাদ্রাসার ছাত্র ইব্রাহিম খলিল অপহরণ হয়। অপহরণের একদিন পর অপহরণকারীরা মাদ্রাসার ছাত্র ইব্রাহিম খলিল ওরফে আলিফ এর বাবার কাছে মুঠোফোনে ২০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। টাকা না দিলে ইব্রাহিম খলিলকে মেরে ফেলবে এই ঘোষনা দেয় সন্ত্রাসীরা। সখিপুর থানার পুলিশ প্রযুক্তি ব্যবহার করে বুধবার (৩০ অক্টোবর) ঢাকা সদর ঘাট থেকে অপহরনকারী মো: আব্দুল্লা খানকে গ্রেফতার করে এবং ইব্রাহিম খলিলকে উদ্ধার করে।
পুলিশ সুত্রে জানা যায়, অপহরণকারী নেত্রকোনার জেলা সদর থানার কুরপাড়া মাষ্টার বাড়ি গ্রামের রিয়াজদ্দিনের ছেলে আব্দুল্লা খান।
সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক এনাম জানান, আমাদের কাছে ঘটনাটি সম্পর্কে ইব্রাহিম খলিলের বাবা অভিযোগ করলে তার তথ্যমতে আমরা প্রযুক্তি ব্যবহার করে ঢাকা সদর ঘাট থেকে ইব্রাহিম খলিলকে উদ্ধার করি এবং অপহরনকারী আব্দুল্লাকে গ্রেফতার করে কোর্টে সর্পদ করি। সেইসাথে অপহরণকারীকে জিজ্ঞাসাবাদ করার জন্য কোর্টে আবেদন করি।