বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

সখিপুর থানা আ.লীগের সভাপতি হুমায়ুন কবির সম্পাদক মানিক সরকার

সখিপুর থানা আ.লীগের সভাপতি হুমায়ুন কবির সম্পাদক মানিক সরকার

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা ও আতিকুর রহমান মানিক সরকারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সখিপুর থানা আওয়ামী লীগের আয়োজনে সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে সখিপুর থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে রাত ৮টার দিকে ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সভা কক্ষে আগামী তিন বছরের জন্য হুমায়ুন কবিরকে সভাপতি ও মানিক সরকারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। তবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়নি। আট বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় পানিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, যুগ্ন-সাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, জেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সখিপুর থানা যুবলীগের আহবায়ক আব্দুল খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ, সখিপুরথানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার, সাধারণ সম্পাদক ইমরান বেপারীসহ জেলা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রমূখ উপস্থিত ছিলেন।
এ কমিটি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করবে এবং প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে উন্নয়নের লক্ষ্যে কাজ করবে বলে আশাবাদী সখিপুরবাসী।