মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং

ভ্যাকসিন হিরো উদযাপন করতে শরীয়তপুর স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি দল ঢাকায়

ভ্যাকসিন হিরো উদযাপন করতে শরীয়তপুর স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি দল ঢাকায়

বাংলাদেশে টিকাদান কর্মসূচিতে অভাবনীয় সাফল্যের স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্যাভি দ্যা ভ্যাকসিন অ্যালায়েন্স কর্তৃক ‘ভ্যাকসিন হিরো ২০১৯’ সম্মাননায় ভূষিত হয়েছেন। প্রধানমন্ত্রীর এই আন্তর্জাতিক স্বীকৃতি উদযাপন উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের উদ্যোগে কৃষিবিদ ইন্সটিটিউশনে আজ বুধবার সকাল ১০টায় ভ্যাকসিন হিরো ২০১৯ উদযাপন আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে যোগ দিতে শরীয়তপুরের সিভিল সার্জন ডা. খলিলুর রহমানের এর নের্তৃত্বে একটি প্রতিনিধি দল ঢাকায় অবস্থান করছেন।
প্রতিনিধি দলে অংশগ্রহন করেছেন ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ মোস্তফা খোকন, জেলা ইপিআই সুপারেনটেনডেন্ট মো. মোজাম্মেল হক, এমটি ইপিআই মো. নাজিম উদ্দিন, স্বাস্থ্য পরিদর্শক মো. হাবিবুর রহমান, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সাহিদা আক্তার, স্বাস্থ্য সহকারী মোক্তার হোসেন ও এনামুল হক।
স্বাস্থ্য ও পরিবার কর‌্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা সচিব মো. আসাদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের মন্ত্রী জাহিদ মালেক এমপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন স্বাস্থ্য অধিদপ্তরের লাইন্স ডিরেক্টর ডা. মো. সামসুল হক।