শনিবার, ৬ই জুন, ২০২০ ইং, ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী
শনিবার, ৬ই জুন, ২০২০ ইং

শরীয়তপুর আঞ্চলিক ইজতেমা নিরাপত্তায় জেলা পুলিশের প্রস্তুতি সভা

শরীয়তপুর আঞ্চলিক ইজতেমা নিরাপত্তায় জেলা পুলিশের প্রস্তুতি সভা

শরীয়তপুরে তাবলীগের আঞ্চলিক ইজতেমা নিরাপত্তা ও শান্তিপূর্ণ হওয়ার লক্ষ্যে জেলা পুলিশের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ নভেম্বর বুধবার বিকেল ৩ টায় বুড়িরহাট আব্দুর রাজ্জাক কলেজ মাঠে শরীয়তপুর জেলা পুলিশ তাবলীগের ইজতেমার সার্বিক নিরাপত্তা ও শান্তিপূর্ণ হওয়ার লক্ষ্যে ৭, ৮ ও ৯ তারিখে অনুষ্ঠিত ইজতেমায় দায়িত্বরত ৩১৩ পুলিশের ব্রিফিং-এর জন্য এ সভার আয়োজন করে।
এ ব্রিফিং পরিচালনা করেন শরীয়তপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আল-মামুন শিকদার।
এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) মোহাম্মদ কামরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মহাইমিনুল ইসলাম, পালং মডেল থানার ওসি আসলামউদ্দিন, শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয় ডিআইও-১ আজহারুল ইসলাম, পালং মডেল থানার ওসি (অপারেশন) আশরাফুল ইসলাম, শরীয়তপুর জেলার ট্রাফিক পুলিশ সার্জন পলাশ, জেলা তাবলীগের মুরুব্বি প্রফেসর মিজানুর রহমান ও মোহাম্মদ নুরুজ্জামান বেপারীসহ ইজতেমায় দায়িত্বে নিয়োগকৃত জেলা পুলিশ কর্মকর্তা-কর্মচারীগণ।
ব্রিফিং পরিচালনাকালে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আল-মামুন শিকদার বলেন, শরীয়তপুর ইজতেমায় যাতে সার্বিক নিরাপত্তা ও শান্তিপূর্ণভাবে হয় এজন্য আপনাদের নিয়োজিত করা হয়েছে। জেলা পুলিশের যেন কোন ধরনের বদনাম না হয়, ইজতেমার জন্য আসা মুসল্লিরা যাতে কোন কষ্ট না পায় সেজন্য আপনাদের খেয়াল রাখতে হবে। কাউকে সন্দেহযুক্ত মনে করলে শান্তিপূর্ণভাবে জিজ্ঞাসা করতে হবে।