বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

শরীয়তপুরে সদর উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শরীয়তপুরে সদর উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শরীয়তপুরে সদর উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ-এর নতুন কমিটির বাস্তবায়ন উপলক্ষে এক ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
৮ নভেম্বর শুক্রবার বেলা ৩ টায় জাতীয় সংগীত ও বাংলাদেশের জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শরীয়তপুর সদর উপজেলা কার্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাবেদুর রহমান সিকদার-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নেত্রী অপু উকিল, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার, সদর উপজেলা চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, শরীয়তপুর পৌরসভা মেয়র ও ম্যাব এর সভাপতি মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল ও জেলা পিপি এডভোকেট মির্জা হযরত আলীসহ জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী বলেন, আমরা আওয়ামীলীগের ও শেখ হাসিনার কর্মী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে মিশন তা আমরা বাস্তবায়ন করতে চাইলে নি:স্বার্থভাবে আওয়ামীলীগের কর্মী হয়ে কাজ করতে হবে। আমরা পদ্মাসেতু পেয়েছি, ১০০% বিদ্যুৎ পেয়েছি। এ সকল উন্নয়নে শরীয়তপুরের দেশের উন্নয়নের সাথে সাথে শরীয়তপুরের উন্নতি হবে।
ইকবাল হোসেন অপু এমপি বলেন, আমরা আওয়ামীলীগের ত্যাগী যারা তাদের কমিটিতে স্থান দিব। আর মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত দেশ গড়বো।