মঙ্গলবার, ৩রা অক্টোবর, ২০২৩ ইং, ১৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রবিউল-আউয়াল, ১৪৪৫ হিজরী
মঙ্গলবার, ৩রা অক্টোবর, ২০২৩ ইং

শরীয়তপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা

শরীয়তপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা

৯ ডিসেম্বর সোমবার বেলা সাড়ে ১১ টায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ আলোচনা সভা, সেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের ২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক অনুদানের চেক বিতরণ এবং “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের।
অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ আব্দুল্লাহ আল মামুন তালুকদার-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(নড়িয়া সার্কেল) মোহাম্মদ কামরুল হাসান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, মহিলা বিষয়ক অধিদপ্তর শরীয়তপুরের উপপরিচালক খাদিজাতুন আছমা, শরীয়তপুর সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিনসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকবৃন্দ, বিভিন্ন মহিলা সংস্থার সদস্যবৃন্দ ও সাংবাদিকবৃন্দ প্রমূখ।
এ সময় প্রধান অতিথি কাজী আবু তাহের বলেন, নারী নির্যাতন প্রতিরোধে সরকার ও প্রশাসন এখন সজাগ। পূর্বে নারীরা ছিল অবহেলিত। এখন আর নারীরা অবহেলিত নয়। আমাদের প্রধানমন্ত্রী নিজেও একজন নারী। তিনি নারীদের কল্যাণে অনেক কাজ করছেন। নারীরা এখন আন্তর্জাতিকভাবেও অবদান রাখতে সক্ষম।


error: Content is protected !!