শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১লা অক্টোবর, ২০২২ ইং

স্বাস্থ্য সুরক্ষায় সিভিল সার্জনকে পিপিই ও মাস্ক হস্তান্তর করেছে শরীয়তপুর চেম্বার অব কমার্স

স্বাস্থ্য সুরক্ষায় সিভিল সার্জনকে পিপিই ও মাস্ক হস্তান্তর করেছে শরীয়তপুর চেম্বার অব কমার্স

বাংলাদেশের সর্বাধিক ব্যবসা প্রতিষ্ঠান এফবিসিসিআই-এর পক্ষ হতে দি শরিয়তপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ও নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক একেএম ইসমাইল হক-এর নেতৃত্বে শরীয়তপুর সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ আল মুরাদের নিকট স্বাস্থ্য সুরক্ষা ২৫ পিস পিপিই ও ৫০ পিস মাস্ক হস্তান্তর করা হয়।

শনিবার (০২ মে) সকাল ১০ টার দিকে দি শরিয়তপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এ স্বাস্থ্য সুরক্ষা পিপিই ও মাস্ক জেলা সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ আল মুরাদ-এর হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন অত্র চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সালাম বেপারী, জাহাঙ্গীর আলম বাবুল, ফারুক আহাম্মদ তালুকদার, নির্বাহী সদস্য গোলাম মোস্তফা, আনোয়ার হোসেন অপু, সচিব সাইফুল ইসলাম সজিব প্রমুখ।

এ হস্তান্তরকালে দি শরিয়তপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ও নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক বলেন, করোনা সংকটে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও অনেক লোক আক্রান্ত হয়েছে। আর এ আক্রান্ত ব্যক্তিদের স্বাস্থ্যসেবায় চিকিৎসকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তাই চিকিৎসকদের সুরক্ষা সেবায় এফবিসিসিআই’র দি শরিয়তপুর চেম্বার অব কমার্স পাশে থাকতে পিপিই ও মাস্ক প্রদান করতে এগিয়ে এসেছে। তিনি আরও বলেন, এ করোনা থেকে আল্লাহ সবাইকে হেফাজত করুন।


error: Content is protected !!