বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

শরীয়তপুরে ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষ থেকে সবজি বীজ বিতরণ করলেন পুলিশ সুপার

শরীয়তপুরে ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষ থেকে সবজি বীজ বিতরণ করলেন পুলিশ সুপার
শরীয়তপুরে ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষ থেকে সবজি বীজ বিতরণ করলেন পুলিশ সুপার

শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া কৃষককে সবজি চাষে উদ্বুদ্ধকরনের লক্ষ্যে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস‍্য ইকবাল হোসেন অপুর পক্ষ থেকে ১’শ কৃষকের মাঝে ঢেড়স, শসা, ঝিঙা, ধুন্দল, কুমড়া, ডাটাশাক ও পুঁইশাকের বীজ বিতরণ করলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নির্দেশনা মোতাবেক কোনো জমি যাতে অনাবাদি না থাকে সেই লক্ষ্যে এ বীজ বিতরণ করা হয়।

সোমবার ১১ মে বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের কৃষক-কৃষানীদের হাতে বীজের প্যাকেট তুলে দেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান। এ সময় বিতরণে অংশগ্রহণ করেন, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, পালং মডেল থানা ওসি আসলামউদ্দিন, জেলা আওয়ামীলীগ সদস‍্য ও বিজ্ঞ জিপি আলমগীর হোসেন মুন্সী, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সদর উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর হোসেন, পালং মডেল থানা ওসি(তদন্ত) মো: আশরাফুল ইসলাম, চিতলিয়া আওয়ামীলীগ সভাপতি হারুন অর রশিদ হাওলাদার, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসীন মাদবর, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ ও জেলা ছাত্রলীগ নেতা আশাদুজ্জামান শাওন প্রমূখ।

এ সময় পুলিশ সুপার বলেন, করোনা দুর্যোগে যাতে কোন কৃষি জমিই খালি না থাকে। সবাই যেন নিজ নিজ উদ‍্যোগে সবজি চাষাবাদ করে খেতে পারে এজন‍্য পর্যায়ক্রমে জেলার সব উপজেলার কৃষকদের মাঝে এ বীজ সহায়তা প্রদান করা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সারা দেশে কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণের অংশ হিসেবে শরীয়তপুর সদর উপজেলার কৃষকদের মাঝে বিভিন্ন ধরনের বীজ বিতরণ করা হয়।