বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং

চন্দ্রপুরে ইকবাল হোসেন অপু এমপি’র ঈদ সামগ্রী বিতরণ

চন্দ্রপুরে ইকবাল হোসেন অপু এমপি’র ঈদ সামগ্রী বিতরণ
চন্দ্রপুরে ইকবাল হোসেন অপু এমপি’র ঈদ সামগ্রী বিতরণ

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে মিজান এন্টারপ্রাইজের (সুজুকি শো-রুম) অর্থায়নে চন্দ্রপুরে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইকবাল হোসেন অপু এমপি বৃহস্পতিবার (২১ মে) দুপুর ১ টায় চন্দ্রপুর এএইচপি উচ্চ বিদ্যালয় চত্বর থেকে ১ হাজার ২০০ পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন।

এই সময় সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ, সদর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া, মিজান এন্টার প্রাইজের স্বত্বাধিকারী ব্যবসায়ী আ. ওহাব মাদবর, চন্দ্রপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম মোল্যা, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান জুয়েল, জামাল ফকির, চন্দ্রপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোক্তার হোসেন সিকদার প্রমূখ উপস্থিত ছিলেন।

চন্দ্রপুর ইউনিয়ন ও পার্শ্ববর্তী ছিলারচর, বিনোদপুর ও মাহমুদপুর ইউনিয়নবাসীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ইকবাল হোসেন অপু এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনা দূর্যোগ সাহসিকতার সাথে মোকাবেলা করছেন। একই সাথে প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝর আম্ফান দেশের কয়েকটি জেলাকে লন্ডভন্ড করে দিয়ে গেছে। ঘূর্ণিঝর আতঙ্কিত এলাকাবাসীকে সঠিক সময়ে নিরাপদ আশ্রয়ে সরিয়ে এনে বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এমপি আরও বলেন, লকডাউন মূহুর্তে প্রধানমন্ত্রী সকল মানুষের খাদ্য নিয়ে চিন্তা করেন। এখন ৫০ লাখ পরিবারের মোবাইল নম্বরে ২ হাজার ৫০০ করে নগদ টাকা দিচ্ছেন। পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরাও খেটে খাওয়া দরিদ্র মানুষের পাশে দায়িছে। আজ মিজান এন্টারপ্রাইজের মালিক আ. ওহাব মাদবর ১২০০ পরিবারকে ঈদ সামগ্রী দিয়ে সরকারের পাশে দাড়িয়েছে। এমনিভাবে বিত্তবান লোকেরা ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়ালে দেশে অভাব থাকবে না। দেশে গরিব মানুষ খুঁজে পাওয়া যাবে না। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

মিজান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আ. ওহাব বলেন, আমি ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে চন্দ্রপুর ও আশপার্শ্বের কয়েকটি ইউনিয়নের ১২০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহন করি। আজ এমপি সাহেব নিজে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেছেন।

তিনি আরও বলেন, একটি পরিবার যাতে সুন্দরভাবে ঈদ উৎসব উদযাপন করতে পারে সেই লক্ষ্যে প্রতি প্যাকেটে চাল, ডাল, চিনি, সেমাই, তেল, গুড়োদুধ সহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্র রাখা হয়েছে। প্রতি পরিবারকে একটি করে প্যাকেট হাতে দেয়া হয়েছে।