বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং

ভেদরগঞ্জের সখিপুরে সন্ধ্যায় মাছের আড়তে ডাকাতির অভিযোগ, আতঙ্কে এলাকাবাসী

ভেদরগঞ্জের সখিপুরে সন্ধ্যায় মাছের আড়তে ডাকাতির অভিযোগ, আতঙ্কে এলাকাবাসী
ভেদরগঞ্জের সখিপুরে সন্ধ্যায় মাছের আড়তে ডাকাতির অভিযোগ, আতঙ্কে এলাকাবাসী

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরসেনসাস ইউনিয়নের নরসিংহপুর মাছের আড়তে এক সন্ধ্যায় আকস্মিক ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতির সময় ৫ জনকে পিটিয়ে আহত করে ডাকাতরা। ওই ঘটনার পর থেকে আতঙ্কে আছে এলাকাবাসী ও মাছ ব্যবসায়ীরা।

আহতরা হলেন- জেলে রমজান (১৮), আনোয়ার (১৮), লোকমান (৩৫), সিদ্দিক (২৪) ও আড়তদারদের কর্মচারি নেছার রাড়ী। তাদের চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান আড়তদাররা।

মাছ ব্যবসায়ী ও স্থানীয় সূত্র জানায়, গত ১৬ মে সন্ধ্যায় নরসিংহপুর মাছের আড়তদাররা মাছ কেনাবেচা করছিলেন। হঠাৎ চরসেনসাস ইউনিয়নের বেড়াচাক্কি এলাকার বাসিন্দা জাকির চৌকিদারের নেতৃত্বে ২০/২৫ জনের একটি ডাকাত দল ওই মাছের আড়তে হামলা চালিয়ে ৫ জনকে পিটিয়ে আহত করে, আতঙ্ক সৃষ্টি করে।

মাছের আড়তদার দুলাল খান ও তার ম্যানেজার মো. হানিফ অভিযোগ করে বলেন, সন্ধ্যায় আড়তে মাছ কেনাবেচা চলছিল। হঠাৎ জাকির চৌকিদারের নেতৃত্বে ২০/২৫ জনের একটি ডাকাত দল আমাদের ওপর হামলা চালিয়ে ৫ জনকে আহত করে। তাদের চাঁদপুর সদর হাপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতরা ক্যাশ থেকে ৭ লাখ টাকা নিয়ে গেছে। আমরা থানায় জিডি করেছি।

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, নরসিংহপুর মাছের আড়তে মাছ ধরাকে কেন্দ্র করে জেলেদের দুই পক্ষে মারামারি হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শণ করেছে। এখন একপক্ষ সুবিধা নেয়ার জন্য বিভিন্ন ধরনের কথা বলছে। দুই পক্ষই থানায় অভিযোগ করেছে। স্থানীয় চেয়ারম্যান বিষয়টি মিমাংসার চেষ্টা করেছে।