বৃহস্পতিবার, ১৬ই জুলাই, ২০২০ ইং, ১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ১৬ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে ঈদসামগ্রী উপহার দিলেন বিশিষ্ট সমাজসেবক আ: সামাদ বেপারী

শরীয়তপুরে অসহায়দের মাঝে ঈদসামগ্রী উপহার বিতরণ করছেন আ: সামাদ বেপারী। ছবি- দৈনিক রুদ্রবার্তা

শরীয়তপুর পৌরসভার ২’শ পঞ্চাশ জনকে ঈদসামগ্রী উপহার দিয়েছেন বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী ও পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আ: সামাদ বেপারী।

শুক্রবার (২২ মে) সকাল ৮ টার দিকে আ: সামাদ বেপারীর নিজস্ব উদ্যোগে আটং, বালুচড়া ও কাগদীর করোনায় অসহায়দের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ঈদসামগ্রী উপহার দেওয়া হয়।

ঈদসামগ্রীর মধ্যে রয়েছে ১ কেজি পোলার চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি পেয়াজ ও ১ পেকেট সেমাই।

এ বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ বেপারী, আনসার সদস্য হারুন-অর-রশিদ ও মো: আলী সরদারসহ অনেকে।

এ সময় শরীয়তপুর পৌরসভার সাবেক এ কাউন্সিলর ও সমাজসেবক আ: সামাদ বেপারী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নেতৃত্বে জননেতা ইকবাল হোসেন অপুর নির্দেশনায় শরীয়তপুরের আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠণ এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠণ তাদের নিজ নিজ উদ্যোগে সচেতনতা লিফলেট, জীবাণুনাশক স্প্রেসহ করোনায় অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ করেছে। ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষ থেকে ৩৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। সে ধারা অব্যাহত রয়েছে। আজকে আমার নিজ উদ্যোগে ২’শ এবং এর সাথে আরো ৫০ জন অসহায়কে যোগ করে ঈদসামগ্রী বিতরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে সবাই এগিয়ে আসলে বাংলাদেশের মানুষ খাদ্যের অভাবে মারা যাবে না।