Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর যুবলীগনেতা জামাল অসহায়‌দের দি‌লেন ঈদ উপহার সামগ্রী

শরীয়তপুর যুবলীগনেতা জামাল অসহায়‌দের দি‌লেন ঈদ উপহার সামগ্রী

শরীয়তপুর পৌরসভা যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক মো. জামাল হো‌সেন শরীফ তার নিজ এলাকায় প‌বিত্র ঈদ-উল-‌ফিতর উপলক্ষে ঈদ উপহার হি‌সে‌বে অসহায়‌দের মা‌ঝে খাদ‌্যসামগ্রী বিতরণ ক‌রে‌ছেন। শুক্রবার (২২ মে) সকাল সা‌ড়ে ১০ টার দি‌কে শরীয়তপুর পৌরসভা এবং তুলাসার ইউ‌নিয়‌নের স্বর্ণঘোষ ও আ‌ড়িগাঁও গ্রা‌মের শতা‌ধিক অসহায়‌ ও গরীব প‌রিবা‌রের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ‌্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় যুবলীগ নেতা মোক্তার হাওলাদার, ফ‌য়েজ মুন্সী, ইব্রা‌হিম শরীফ, সো‌হেল মুন্সী, রাজু সরদার প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।

খাদ‌্যসামগ্রীর প‌্যা‌কে‌টে রয়ে‌ছে- সেমাই, চিনি, পোলার চালসহ প্রয়োজনীয় খাদ‌্যসামগ্রী। ঈদ উপহার পেয়ে উচ্ছাস প্রকাশ করেন সবাই।

নাম প্রকা‌শ্যে অনুচ্ছুক খাদ‌্যসহায়তা পাওয়া প‌রিবারগু‌লো বলেন, ঈদ নিয়ে অনেক দুশ্চিন্তায় ছিলাম। জামা‌লের দেয়া ঈদ উপহার পে‌য়ে পরিবার নিয়ে এবারের ঈদ ভা‌লো ভা‌বেই কাট‌বে। জামাল সব সময়ই মানুষের পাশে দাঁড়ায়। আল্লাহ্ তা‌কে ভা‌লো রাখুক।

শরীয়তপুর পৌরসভা যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক মো. জামাল হো‌সেন শরীফ বলেন, করোনাকালিন এই বৈশ্বিক দূর্যোগের মধ্যে আয় কমেছে সাধারণ মানুষের। এই অবস্থায় পারিবারিক পরিবেশে যাতে সবাই প‌বিত্র ঈদ-উল-ফিতরের আনন্দ উদযাপন করতে পারেন সে লক্ষেই সাধ্যের মধ্যে থেকে চেষ্টা করেছি মানুষের পাশে থাকতে। সংকটকালিন এই সময় বৃত্তবান‌দের উচিত অসহায় মানুষগু‌লোর পাশে দাঁড়ানো।