বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের পক্ষে ঈদউপহার সামগ্রী বিতরণ

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের পক্ষে ঈদউপহার সামগ্রী বিতরণ
শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলনের পক্ষে ঈদউপহার সামগ্রী বিতরণ

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি সমাজ সেবক এস এম আবুল কালাম আজাদসহ শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলেন-এর যৌথ উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্র কর্মহীন ও অসহায় পরিবারদের বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী বিতরণ করা হয়। শরীয়তপুর সদর, ডামুড্যা, নড়িয়া, জাজিরা, সখিপুর, ভেদরগঞ্জ ও গোসাইরহাটে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে ৩০ টি পরিবারের মাঝে বিতরণ করা হয় চাল ১০ কেজি, ডাল ১ কেজি, তৈল ১ লিটার, পিয়াজ ১ কেজি, আলু ১ কেজি, লবণ ১ কেজি ও সাবান ১ টি।

২’শ পরিবারের মাঝে বিতরণ করা হয় পোলার চাল ১ কেজি, চিনি ১ কেজি, সেমাই ৫০০ গ্রাম ও নুডলস ১ প্যাকেট। এছাড়াও ১০০ পিস পাঞ্জাবি বিতরণ কর্যক্রম চলমান রয়েছে।

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলেন-এর শরীয়তপুর জেলা সভাপতি সাংবাদিক মোঃ ফারুক আহম্মেদ মোল্লা বলেন, আমাদের সংগঠন একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। এর উদ্যোগে আমরা সকল দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে ইতিপূর্বে ছিলাম ভবিষ্যতেও আমাদের এ কার্যক্রম চলমান থাকবে, আসুন আমরা দলমত নির্বিশেষে সকল বিবাদ ভুলে অসহায় মানুষের পাশে দাঁড়াই।

শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি সমাজ সেবক এস এম আবুল কালাম আজাদ মুঠো ফোনে জানান, আমি লকডাউনের কারণে ঢাকা থেকে আসতে পারছিনা। শরীয়তপুর নাগরিক অধিকার আন্দোলন এর মাধ্যমে আমার বিভিন্ন সময়ে দেশের ক্রান্তিকালে সাধারন খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আজ শরীয়তপুর জেলার ৬টি উপজেলায় দরিদ্র, কর্মহীন ও অসহায় পরিবারদের বাড়ি বাড়ি গিয়ে পঞ্চম ধাপে, ঈদ সামগ্রী বিতরণ করছি এর আগে ৬টি উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান আপনারা এগিয়ে আসুন। দেশের এই ক্লান্তিকালে, মানুষ মানুষের জন্য আপনারা কেউ চাইলে আমাদের সঙ্গে শরিক হতে পারেন। তাই সকলের সহযোগিতা কামনা করছি।


error: Content is protected !!