Saturday 15th June 2024
Saturday 15th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর ৩৪ জনের করোনা শনাক্ত. আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ২৮২ জন

শরীয়তপুর ৩৪ জনের করোনা শনাক্ত. আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ২৮২ জন

নতুন করে শরীয়তপুর সদর উপজেলায় সিভিল সার্জন অফিসের একজন মেডিক্যাল অফিসার, দুইজন পুলিশ সদস্যসহ পৌরসভায় ০৭ জন, বিনোদপুর ইউনিয়নে ০১ জন ও ডোমসার ইউনিয়নে ০১ জন, জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নে ০২ জন, মূলনা ইউনিয়নে ০২ জন, জাজরিা পৌরসভায় ০২ জন, সেনেরচর ০১ জন ও পালেরচর ০১ জন, ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নে ০২ জন, পৌরসভায় ০১ জন, রামভদ্রপুর ০১ জন, চরভাগা ০১ জন ও মহিষার ইউনিয়নে ০১ জন, নড়িয়া উপজেলার পৌরসভায় ০৪ জন, ডিঙ্গামানিক ইউনিয়নে ০১ জন, ভোজেশ^র ইউনিয়নে ০১ জন ও ঘরিষার ইউনিয়নের ০১ জন, ডামুড্যা পৌরসভায় ০১ জন, গোসাইরহাট উপজেলার ইউদলপুর ইউনিয়নে ০২ জন ও গোসাইরহাট ইউনিয়নে ০১ জনসহ মোট ৩৪ জনের দেহে কোভিড-১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করা ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের একজন নারীর তথ্য শরীয়তপুর জেলায় অন্তর্ভূক্ত হওয়ায় শরীয়তপুরে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ০৫ জনের মৃত্যু হয়েছে। শরীয়তপুর সদর উপজেলায় ১০ জন, জাজিরায় ১০ জন ও ভেদরগঞ্জে ০৬ জনসহ মোট ২৬ জন করোনা রোগিকে সুস্থ ঘোষণা করা হয়েছে। জেলায় মোট সুস্থ ১৩৫ জন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ২৮২ জনে।

সোমবার ১৫ জুন রাতে ও মঙ্গলবার ১৬ জুন বিকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে এসব তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

শরীয়তপুর সিভিল সার্জন কার্যালয়ের জেলা করোনা কন্ট্রোল রুমের সমন্বয়ক ডা. আবদুর রশিদ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, এ পর্যন্ত জেলায় ৪ হাজার ৪২ টি সন্দেহভাজনের নমুনা সংগৃহীত হয়েছে এবং ৩ হাজার ৭৩৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। প্রতিষ্ঠানিক আইসোলেশনে সদর হাসপাতালে ০৪ জন ও নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০৫ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যা- সদর উপজেলায় নতুন ০৯ জনসহ মোট আক্রান্ত ৭৯ জন ও সুস্থ ৩৯ জন। জাজিরা উপজেলায় নতুন ০৮ জনসহ মোট আক্রান্ত ৫৩ জন, সুস্থ ২৫ জন ও মৃত ১ জন। নড়িয়া উপজেলায় নতুন ০৭ জনসহ মোট আক্রান্ত ৪৭ জন, সুস্থ ১৮ জন ও মৃত ২ জন। ভেদরগঞ্জ উপজেলায় নতুন ০৬ জনসহ মোট আক্রান্ত ৪৬ জন, সুস্থ ১৯ জন ও মৃত্যু ১ জন। গোসাইরহাট উপজেলায় নতুন ০৩ জনসহ মোট আক্রান্ত ২২ জন, সুস্থ ৯ জন। ডামুড্যা উপজেলায় নতুন ০১ জনসহ মোট আক্রান্ত ৩৫ জন, সুস্থ ২৫ জন ও মৃত ১ জন।