মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে একদিনে রেকর্ড ৪৪ জনের করোনা শনাক্ত, মোট ৩৭৮ জন আক্রান্ত

শরীয়তপুরে একদিনে রেকর্ড ৪৪ জনের করোনা শনাক্ত, মোট ৩৭৮ জন আক্রান্ত

শরীয়তপুরে নতুন করে ৪৪ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগী ৩৭৮ জন। এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ৫ জন। এছাড়া জাজিরায় ০৮ জন, নড়িয়ায় ০৭ জন ও ডামুড্যায় ০১ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছে ১৫২ জন।

এ পর্যন্ত জেলায় সন্দেহভাজন নমুনা সংগৃহীত হয়েছে ৪ হাজার ৩৭৫ টি, ফলাফল হাতে এসেছে মোট ৪ হাজার ২১৮ জনের। শরীয়তপুর জেলার করোনা কন্ট্রোল রুমের মেডিকেল অফিসার রোগ নিয়ন্ত্রণ ফোকাল পার্সন ডাঃ আব্দুর রশিদ ২০ জুন শনিবার রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়গুলো নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্ত রোগীদের মধ্যে শরীয়তপুর সদর উপজেলার পৌরসভায় ১১ জন, চন্দ্রপুর ০২ জন, চিকন্দি ০১ জন ও ডোমসার ইউনিয়নে ০১ জন, গোসাইরহাটের নাগেরপাড়া ইউনিয়নে ০৩ জন, ইদিলপুর ইউনিয়নে ০৬ জন, কোদালপুর ইউনিয়নে ০১ জন ও নলমুড়ি ইউনিয়নে ০১ জন, নড়িয়া উপজেলার পৌরসভায় ০৩ জন, চামটা ইউনিয়নে ০৫ জন, ডিঙ্গামানিক ইউনিয়নে ০২ জন ও ভুমখাড়া ইউনিয়নে ০১ জন, জাজিরা উপজেলার পৌরসভায় ০৫ জন, বিলাশপুর ইউনিয়নে ০১ জন ও পূর্ব নাওডোবা ০১ জনসহ মোট আক্রান্ত ৪৪ জন।

জানা গেছে, প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে মোট ১২ জন। এর মধ্যে সদর হাসপাতালে ভর্তি আছে ০৩ জন, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ০৪ জন, ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ০৩ জন, ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ০১ জন ও গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ০১ জন ।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যা- সদর উপজেলায় মোট আক্রান্ত ১০৪ জন ও সুস্থ ৩৯ জন। জাজিরা উপজেলায় মোট আক্রান্ত ৬৩ জন, সুস্থ ৩৩ জন ও মৃত ১ জন। নড়িয়া উপজেলায় মোট আক্রান্ত ৬৬ জন, সুস্থ ২৫ জন ও মৃত ২ জন। ভেদরগঞ্জ উপজেলায় মোট আক্রান্ত ৬০ জন, সুস্থ ১৯ জন ও মৃত্যু ১ জন। গোসাইরহাট উপজেলায় মোট আক্রান্ত ৪৮ জন, সুস্থ ৯ জন। ডামুড্যা উপজেলায় মোট আক্রান্ত ৩৭ জন, সুস্থ ২৭ জন ও মৃত ১ জন।