সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা সফর, ১৪৪২ হিজরী
সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং

প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায়দের পাশে ভেদরগঞ্জে ফরিদা রেজা নূর

প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায়দের পাশে ভেদরগঞ্জে ফরিদা রেজা নূর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে তারই নির্দেশে নড়িয়া-ভেদরগঞ্জের করোনা দুর্যোগে কর্মহীন ক্ষতিগ্রস্ত হয়ে পড়া দুস্থ অসহায় পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিশিষ্ট সমাজসেবিকা, জাতীয় মহিলা সংস্থার পরিচালনা পরিষদের সদস্য, কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটির মহিলা বিষয়ক সদস্য, সরকারি এম. এ. রেজা ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফরিদা রেজা নূর।

সোমবার ২২ জুন তৃতীয় দিনে প্রায় ৬’শ পরিবারকে ত্রাণ বিতরণের অংশ হিসেবে বেলা সাড়ে ১১ টার দিকে ভেদরগঞ্জ এম. এ. রেজা ডিগ্রী কলেজের সামনে ফরিদা রেজা নূর ভেদরগঞ্জ পৌরসভা ও এর আশেপাশের দুস্থ অসহায় ১৫০ পরিবারকে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী ১০ কেজি করে চাল ও নগদ অর্থ বিতরণ করেন।

এ সময় ফরিদা রেজা নূর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্ত মাঝে আমি শুরু থেকেই আছি। এবং এ পর্যায়ে আমি প্রায় ৬’শ করোনায় অসহায় হয়ে পড়া পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছি। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, এর আগেও আমি গরীব অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি। দেশে করোনা দুর্যোগের পর থেকেই আমি বিভিন্নভাবে অসহায়দের পাশে ছিলাম, আছি ও থাকবো। শরীয়তপুরের জনপ্রতিনিধি ও সমাজের বিত্তবানদের মতো আমি আমার সাধ্যমতো অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি। এছাড়া তিনি করোনার বিভিন্ন বিষয়ে সতর্ক থাকতে এলাকাবাসীর প্রতি আহবান জানান।

এ বিতরণের সময় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও জেলা আ’লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ: মান্নান রাড়ী, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আ: মান্নান হাওলাদার, এম. এ. রেজা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আনোয়ার হোসেন, ভেদরগঞ্জ উপজেলা আ’লীগের সহ-সভাপতি সিকদার আ: মান্নান, সিকদার পরিবারের এম. এ. রেজার কন্যা বিশিষ্ট কন্ঠশিল্পী রাজিয়া সুলতানা মুন্নী, সাবেক ছাত্রলীগ নেতা সুশান্ত কুমার দাস, ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মোয়াজ্জেম সরদারসহ শিক্ষক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

ফরিদা রেজা নুর হলেন, রামভদ্রপুর সিকদার পরিবারের শরীয়তপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জগন্নাথ কলেজের সাবেক ভিপি এবং এম. এ. রেজা ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা এম এ রেজার সহধর্মীনী।