সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা সফর, ১৪৪২ হিজরী
সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নতুন ৩১ জনসহ শরীয়তপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৪’শ ১৩

নতুন ৩১ জনসহ শরীয়তপুরে করোনা আক্রান্তের সংখ্যা ৪’শ ১৩

নতুন করে শরীয়তপুরে আরো ৩১ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগী ৪১৩ জন। এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ৫ জন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১২, গোসাইরহাটে ১০, নড়িয়ায় ১১ ও জাজিরা উপজেলায় ০৪ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছে ২০১ জন। আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ২১২ জন।

এ পর্যন্ত জেলায় সন্দেহভাজন নমুনা সংগৃহীত হয়েছে ৪ হাজার ৮০৭ টি, ফলাফল হাতে এসেছে মোট ৪ হাজার ৪৪৮ জনের। শরীয়তপুর জেলার করোনা কন্ট্রোল রুমের মেডিকেল অফিসার রোগ নিয়ন্ত্রণ ফোকাল পার্সন ডাঃ আব্দুর রশিদ ২৪ জুন বুধবার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়গুলো নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্ত রোগীদের মধ্যে সদর উপজেলার পৌরসভায় ১১ ও ডোমসার ইউনিয়নে ০১ জন, জাজিরা উপজেলার সেনেরচরে ০২ জন, ভেদরগঞ্জ উপজেলার পৌরসভায় ০৫ ও রমাভদ্রপুরে ০১ জন, ডামুড্যা পৌরসভায় ০১ জন, নড়িয়া উপজেলার ভোজেশ^রে ০৪ ও ডিঙ্গামানিক ইউনিয়নে ০৪ জন ও গোসাইরহাটের ইদিলপুর ইউনিয়নে ০২ জনসহ জেলায় কোভিড-১৯ পজিটিভ মোট ৩১ জন।

জানা গেছে, বর্তমানে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে মোট ১৬ জন। এর মধ্যে সদর হাসপাতালে ভর্তি আছে ০৪ জন, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ০৪ জন, ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ০৩ জন, ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ০১ জন ও গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ০৪ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যা- সদর উপজেলায় মোট আক্রান্ত ১১৬ জন ও সুস্থ ৫১ জন। জাজিরা উপজেলায় মোট আক্রান্ত ৬৫ জন, সুস্থ ৪০ জন ও মৃত ১ জন। নড়িয়া উপজেলায় মোট আক্রান্ত ৭৪ জন, সুস্থ ৩৬ জন ও মৃত ২ জন। ভেদরগঞ্জ উপজেলায় মোট আক্রান্ত ৭০ জন, সুস্থ ২৭ জন ও মৃত্যু ১ জন। গোসাইরহাট উপজেলায় মোট আক্রান্ত ৫০ জন, সুস্থ ১৯ জন। ডামুড্যা উপজেলায় মোট আক্রান্ত ৩৮ জন, সুস্থ ২৮ জন ও মৃত ১ জন।