রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ ইং, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

ভেদরগঞ্জের সখিপুর বন্যা কবলিতদের মাঝে টিন ও নগদ অর্থ প্রদান করলেন পানিসম্পদ উপমন্ত্রী

ভেদরগঞ্জের সখিপুর বন্যা কবলিতদের মাঝে টিন ও নগদ অর্থ প্রদান করলেন পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার বন্যা কবলিতদের মাঝে টিন ও নগদ অর্থ প্রদান করলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

সোমবার ২৭ জুলাই বিকেলে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার বন্যা কবলিতদের মাঝে এ টিন ও নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি এখন জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। তারা দুর্যোগের সময় জনগণের পাশে থাকে না, বরং মিথ্যাচার করে। তাই বাংলাদেশের জনগণ তাদেরকে আর চায় না।

এ সময় ৫০টি অসহায় পরিবারের মাঝে ২ বান্ডেল করে টিন ও ৬ হাজার টাকার চেক বিকরণ করা হয়। পরে সখিপুর থানায় পল্লী বিদ্যুত সমিতির সাব-জোনাল অফিস উদ্বোধন এর গৌরাঙ্গবাজার ও দুলারচর এলাকার বন্যা পরিস্থিতি পরিদর্শণ করেন এনামুল হক শামীম।

এ সময় তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় থাকলে জনগণের টাকা মেরে খায়। আর ক্ষমতায় না থাকলে বসে বসে মিথ্যাচার করে। পেট্রোল বোমা মেরে অসহায় মানুষকে হত্যা করে। অপরদিকে প্রতিটা দুর্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের নেতা কর্মীরা ঝাঁপিয়ে পড়ে। নিজেদের জীবন বাজি রেখে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। এক কথায় শেখ হাসিনা সরকার জনগনের সরকার, আওয়ালীগ সাধারন জনগণের দল।

এ সময় ভেদরগঞ্জ উপজেলার চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ূন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ, শরীয়তপুর পল্লী বিদ্যুত সমিতির জিএম জুলফিকার রহমান, সখিপুর থানার এজিএম কম নাজমুল হোসেন, জেলা পরিষদ সদস্য কহিনূর সুলতানা দোলা, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, কাঁচিকাটার চেয়ারম্যান নুরুলামিন দেওয়ান, উত্তর তারাবুনিয়ার চেয়ারম্যান ইউনুস সরকার, আওয়ামীলীগ, যুুবলীগ, ছাত্রলীগসহ প্রমূখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।