সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে ১৬৯০ করোনা আক্রান্তের মধ্যে সুস্থ ১৬১৫, সক্রিয় রোগীর সংখ্যা ৫৪ জন

শরীয়তপুরে ১৬৯০ করোনা আক্রান্তের মধ্যে সুস্থ ১৬১৫, সক্রিয় রোগীর সংখ্যা ৫৪ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট না আসায় নতুন করে কারো করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৯০ জন। নতুন করে ভেদরগঞ্জ উপজেলার ০৪ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

রবিবার ২৭ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে কোভিড-১৯ শনাক্তের কোন রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসেনি। এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ২০৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন মোট ৮ হাজার ১৫৫ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৭১ জন, জাজিরায় ১৮৬ জন, নড়িয়ায় ২২৩ জন, ভেদরগঞ্জে ২২৩ জন, ডামুড্যায় ১৭৩ জন ও গোসাইরহাটে ২১৪ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৬৯০ জন।

২৬ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৬৩ জন, জাজিরায় ১৬৯ জন, নড়িয়ায় ২০৮ জন, ভেদরগঞ্জে ১৯৮ জন, ডামুড্যায় ১৭১ জন ও গোসাইরহাটে ২০৬ জন। মোট সুস্থ ১৬১৫ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৫৮ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ১০ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২১ জন।